৩৯ দিনের ব্যাটারি লাইফের সাথে আসছে Realme C53, রয়েছে আরও দুর্দান্ত ফিচার্স

৫,০০০ mAh ব্যাটারির সাথে আরও অনেক আকর্ষণীয় ফিচার্সের সাথে ভারতের বাজারে লঞ্চ হচ্ছে Realme C53

Realme C53: ভারতে তাদের আরও এক নতুন স্মার্টফোন C53 লঞ্চ করতে প্রস্তুত Realme। কোম্পানি এই ফোনের জন্য শপিং প্ল্যাটফর্ম Flipkart-এ একটি মাইক্রোসাইট লাইভ করেছে। অর্থাৎ এটি ইঙ্গিত দেয় যে ফ্লিপকার্টেই এর প্রথম বিক্রয় শুরু হবে। এর লঞ্চের তারিখের সাথে মাইক্রোসাইট থেকে কিছু মূল স্পেসিফিকেশনও প্রকাশ করা হয়েছে। আসুন দেখে নেওয়া যাক বিশদে।

Realme C53: লঞ্চিং ডেট ও মূল্য

Flipkart-এ প্রকাশিত মাইক্রোসাইটটি নিশ্চিত করেছে যে Realme C53, ১৯ জুলাই ভারতীয় বাজারে আসবে। ডিভাইসটি দেখতে খুবই আকর্ষণীয় এবং এর দাম সম্পর্কে এখনও কোনো তথ্য প্রকাশ করেনি কোম্পানি।

Realme C53: স্পেসিফিকেশন

মাইক্রোসাইটটি প্রকাশ করেছে যে ডিভাইসটি একটি ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে বাজারে আসতে চলেছে। এর সাথে, এটিতে ৫,০০০ mAh এর একটি শক্তিশালী ব্যাটারি প্যাক রয়েছে, যা ১৮ ওয়াটের একটি দ্রুত চার্জিং সাপোর্ট সহ আসবে। কোম্পানি দাবি করছে যে এই ফোনটি ৫২ মিনিটে ৫২% চার্জ করতে সক্ষম। এছাড়াও, ব্যাটারি ব্যাকআপ সম্পর্কে, দাবি করা হয়েছে যে ফোনটি স্ট্যান্ডবাই মোডে ৩৯ দিনের ব্যাটারি লাইফ প্রদান করবে ব্যবহারকারীদের। এছাড়াও, ১৬ ঘন্টা ভিডিও প্লেব্যাক টাইম এবং ৮১ ঘন্টা মিউজিক প্লেব্যাক টাইম দিতে সক্ষম এই স্মার্টফোনটি।

Realme C53 স্মার্টফোনটি ইতিমধ্যেই মালয়েশিয়ায় লঞ্চ করেছে Realme। কিন্তু এর স্পেসিফিকেশন থেকে জানা যায় যে ভারতে আসন্ন C53 এর মালয়েশিয়ান ভেরিয়েন্ট থেকে আলাদা হবে। মালয়েশিয়ায় উপলব্ধ Realme C53 একটি ৫০ মেগাপিক্সেল ডুয়াল-ক্যামেরা সিস্টেম এবং ৩৩ ওয়াট দ্রুত চার্জিং সাপোর্টের সাথে আসে এবং ডিভাইসটিকে ৭.৪৯ মিমি পাতলা করা হয়েছে।

আরো পড়ুন