Realme 12 Series : দুর্ধর্ষ ফিচারস ও দুর্দান্ত লুক নিয়ে মার্কেটে আসছে Realme-র 12 Series, জানুন বিস্তারিত

Realme এখন তার 12 সিরিজ নিয়ে কাজ করছে। এই নতুন ডিভাইসের তথ্যগুলি জেনে নিন।

Realme 12 Series : Realme 12 Pro আর Realme 12 Pro+ বিশ্বব্যাপী লঞ্চ হওয়ার জন্য প্রস্তুত হয়ে গেছে। এই দুটি মডেল বিশ্বব্যাপী লঞ্চ হবে 29শে জানুয়ারি। এই দুটি স্মার্টফোনের বিশ্বব্যাপী ও চীনা ভেরিয়েন্টের মডেল নম্বর সামনে এসেছে। সম্প্রতি SIRIM সার্টিফিকেশন সাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী, Realme এখন তার 12 সিরিজ নিয়ে কাজ করছে। এই নতুন ডিভাইসের তথ্যগুলি জেনে নিন।

Realme 12 Series : দুর্ধর্ষ ফিচারস ও দুর্দান্ত লুক নিয়ে মার্কেটে আসছে Realme-র 12 Series, জানুন বিস্তারিত

মালয়েশিয়ান সার্টিফিকেশন প্ল্যাটফর্ম সম্প্রতি মডেল নম্বর RMX3867 সহ একটি Realme ডিভাইসকে অনুমোদন দিয়েছে। তালিকা থেকে জানা যাচ্ছে, স্মার্টফোনটি Realme 12+ 5G নাম সহ মালয়েশিয়ান বাজারে উপলব্ধ হতে চলেছে। এই একই ডিভাইস পূর্ববর্তী বেশ কিছু প্ল্যাটফর্মে সার্টিফিকেশনের জন্য দেখা গেছে। যেমন – ইন্দোনেশিয়ার TKDNSDPPI, FCC ইত্যাদি। এই মডেলটি UI 5 সিস্টেমে কাজ করবে। এছাড়া এই স্মার্টফোনে 5G কানেক্টিভিটি, Dual SIM আর NFC-র মত ফিচার্স থাকবে।

Realme 12 সিরিজের বিস্তারিত তথ্য : 

CameraV5 থেকে জানা গেছে, Realme 12+ 5G মডেলের ব্যাক প্যানেলে 64MP প্রাইমারি ক্যামেরা ও 8MP ডুয়েল ক্যামেরা সিস্টেম থাকবে। আর সেলফি তোলার জন্য থাকবে 16MP ফ্রন্ট ক্যামেরা। এই স্মার্টফোনের বাকি তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি।

আরও পড়ুন : Infinix GT 10 Pro : 108MP-র ঝ্যাকষ ক্যামেরা নিয়ে বাজারে আসছে GT 10 Pro, দেখুন ফিচারস

তবে Realme-RMX3866 মডেল নম্বর চীনের 3C সার্টিফিকেশন প্ল্যাটফর্মে অনুমোদন পেয়েছে। এই তালিকা থেকে জানা গেছে, ডিভাইসটি 67W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হবে। RMX3866 আসলে Realme 12+ 5G মডেলের চীনা ভেরিয়েন্ট। খুব শীঘ্রই লঞ্চ হয়ে যাবে এই নতুন স্মার্টফোন।

আরও পড়ুন : OnePlus Nord 2T Pro : 12GB RAM ও 6000mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে OnePlus-এর নতুন ফোন, রইল ফিচারস

এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদন ভালো লাগলে অবশ্যই শেয়ার করুন।

আরো পড়ুন