Realme : পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা সহ বাজারে আসতে চলেছে Realme 12 Pro ও 12 Pro+, লঞ্চ হবে এইদিন

Realme তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি দুর্দান্ত টিজার পোস্ট করেছে, সেখানে একটি এনহ্যান্সড Zoom ক্ষমতা সম্পন্ন স্মার্টফোন লঞ্চ করার ইঙ্গিত দিয়েছে। অনুমান করা হচ্ছে ফোনটি Realme 12 Pro+।

বর্তমানে, স্মার্টফোনের দুনিয়ায় অন্যতম জনপ্রিয় মোবাইল কোম্পানি হল Realme। এই চীনা বেসড কোম্পানি সারা বছর জুড়ে একাধিক স্মার্ট ফোন বাজারে নিয়ে আসে। সেরকম ভাবেই, আগামী বছর 2024-শে বেশ কয়েকটি নতুন স্মার্টফোন লঞ্চ করার জন্য প্রস্তুত হচ্ছে। বলাইবাহুল্য, গত মাসে ভারতীয় মার্কেটে Realme C67 5G লঞ্চ হয়েছে। এই দুর্দান্ত সেটের একটি 4G ভেরিয়েন্ট ও বাজারে এসেছে।

Realme 12 Pro+

সাম্প্রতি Realme India জানিয়েছেন যে একটি নতুন আপডেটেড ফোন শীঘ্রই বাজারে আসছে। আমরা একটি অনুমান আপনাদের সাথে শেয়ার করি, কোম্পানির পরবর্তী স্মার্টফোন হতে পারে Realme 12 সিরিজ অথবা Realme GT 5 Pro। যা ডিসেম্বরে চীনে লঞ্চ করা হয়েছিলো।

কবে লঞ্চ হবে Realme-র ফোনটি?

আরো একটি পোস্ট আমাদের নজর কেড়েছে! Realme India সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে, একটি আগত স্মার্টফোনের লঞ্চের ইঙ্গিত দিয়ে আপডেট দেয়। এবং গ্রাহকদের উত্তেজনা বাড়িয়ে দেওয়ার জন্য একটি আননোন হ্যান্ডসেটের সম্ভাব্য লঞ্চের ডেট দেওয়া হয়েছে 3রা জানুয়ারি। কিন্তু পোস্টের সাথে ডিভাইসের কোনো বিবরন দেওয়া হয়নি।

আরও পড়ুন : Nubia Red Magic 9 Pro : ভুলেও করবেন না দেরি, আজই বুক করুন Nubia-র এই ফোন আর পেয়ে যান দুর্দান্ত ডিসকাউন্ট

অনুমান করা যায় পোস্টটি Realme 12 Pro এবং Realme 12 Pro+ মোবাইল ফোনের লঞ্চের ইঙ্গিত দিতে পারে। আরো একটি খবর আপনাদের সাথে শেয়ার করি, সম্প্রতি, টেলিকমিউনিকেশন এবং ডিজিটাল গভর্নমেন্ট রেগুলেটরি অথরিটি(TDRA) ওয়েবসাইটে দেখা গেছে। Realme 12 সিরিজের মোবাইল ফোনগুলি যথাক্রমে, মডেল নম্বর RMX3842 এবং RMX3840 সার্টিফিকেট সহ ওয়েবসাইটে যোগ করা হয়েছে।

আরও পড়ুন : Vivo V2314DA : শীঘ্রই বাজারে আসছে Vivo-র নয়া স্মার্টফোন, থাকবে 120W-এর ফাস্ট চার্জিং সাপোর্ট

যদিও, Realme এখনও অফিসিয়ালি 12 সিরিজ ঘোষণা করেনি। এছাড়া, কোম্পানি একটি পেরিস্কোপ ক্যামেরা সহ একটি নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন টিজ করেছে। Realme তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি দুর্দান্ত টিজার পোস্ট করেছে, সেখানে একটি এনহ্যান্সড Zoom ক্ষমতা সম্পন্ন স্মার্টফোন লঞ্চ করার ইঙ্গিত দিয়েছে। অনুমান করা হচ্ছে ফোনটি Realme 12 Pro+

আরো পড়ুন