Range Rover Evoque : সম্প্রতি বাজারে এসেছে Range Rover-এর নতুন মডেল Evoque, একনজরে দেখুন ফিচারস ও দাম

জনপ্রিয় গাড়ি নির্মাণ সংস্থা Land Rover 2024 এ Range Rover Evoque লঞ্চ করেছে। Range Rover তার পোর্টফোলিওতে এন্ট্রি-লেভেল মডেল Range Rover Evoque এর নতুন ডিজাইন এবং বৈশিষ্ট্য আপডেট করেছে। কোম্পানীটি এর বাইরের অংশে হালকা আপডেট সহ কেবিনটিকে আপগ্রেড করেছে।

Range Rover Evoque : জনপ্রিয় গাড়ি নির্মাণ সংস্থা Land Rover 2024-এ Range Rover Evoque লঞ্চ করেছে। Range Rover তার পোর্টফোলিওতে এন্ট্রি-লেভেল মডেল Range Rover Evoque-এর নতুন ডিজাইন এবং বৈশিষ্ট্য আপডেট করেছে। কোম্পানীটি এর বাইরের অংশে হালকা আপডেট সহ কেবিনটিকে আপগ্রেড করেছে। এই গাড়িটির এক্স-শোরুম মূল্য 67 লাখ 90 হাজার টাকা থেকে শুরু হয়েছে।

Range Rover Evoque

Range Rover Evoque-এর বিস্তারিত তথ্য : 

আপনাদের বলে রাখি, এই বিলাসবহুল SUV-এর Signature Design বজায় রাখার সময়, বাইরের এবং ভিতরের অনেক পরিবর্তন করা হয়েছে। আপনারা নতুন Evoque এ 2টি নতুন রঙের বিকল্প পেয়ে যাবেন। এর মধ্যে করিন্থিয়ান ব্রোঞ্জ এবং ট্রিবেকা ব্লু রং রয়েছে। ডিজাইনের কথা বলতে গেলে, নতুন Range Rover Evoque-এ একটি নতুন ডিজাইন করা গ্রিল, সিগনেচার LED DRL সহ পিক্সেল এলইডি হেডল্যাম্প, ডায়মন্ড কাট হুইল এবং ব্রেক ক্যালিপার রয়েছে।

আরও পড়ুন : Maruti Suzuki Hustler : Exter ও Punch-কে টেক্কা দেবে Maruti Suzuki-র এই গাড়ি, দেখুন ফিচারস

নতুন জেনারেশন Evoque চেহারার দিক থেকে অনেক মুগ্ধ করবে আপনাদের। এর কেবিনে একটি কার্ভড ডিসপ্লে সহ একটি নতুন 11.4-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম সহ বেশ কিছু আপডেট দেওয়া হয়েছে। বিলাসবহুল গাড়িতে একটি শ্যাডো অ্যাশ-গ্রে ফিনিশার রয়েছে। এছাড়াও এর মধ্যে Air Purifier ও 3D Surround View Camera রয়েছে।

আরও পড়ুন : Toyota Rumion : Ertiga-কে টেক্কা দেবে Toyota-র এই SUV, লুক দেখে চমকে উঠবেন

2024 Range Rover Evoque-এ পেট্রোল এবং ডিজেল উভয় ইঞ্জিন বিকল্প রয়েছে। পেট্রোল ভেরিয়েন্টে একটি 2.0-লিটার, ইঞ্জিনিয়াম ইঞ্জিন রয়েছে, যা সর্বোচ্চ 247bhp শক্তি এবং 365Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। ডিজেল ভেরিয়েন্টটি 2.0-লিটার ইঞ্জিনিয়াম ইউনিট সহ লঞ্চ করা হয়েছে। এই ইঞ্জিন 201bhp শক্তি এবং 430Nm টর্ক উৎপাদন করে। এটি BMW X3, Mercedes-Benz GLC, Volvo XC60 এবং Lexus NX-এর মতো গাড়ির সাথে প্রতিযোগিতা করবে।

আরো পড়ুন