ADVERTISEMENT

Railwire welcome Plans: নতুন গ্রাহকদের জন্য ধামাকা অফার, না জানলে আপনিও মিস করে যাবেন

রেলওয়্যার গ্রাহকদের আকৃষ্ট করতে নতুন কি প্ল্যান নিয়ে এলো? জানতে পড়ুন

ADVERTISEMENT

Railwire, ভারতের অন্যতম বিশ্বস্ত এবং নির্ভরযোগ্য ইন্টারনেট পরিষেবা প্রদানকারী। রেলওয়্যার একটি নতুন অফার চালু করেছে যা শুনলে গ্রাহকরা আনন্দে লাফিয়ে দেবে। ওয়েলকাম ধামাকা অফার একটি অবিশ্বাস্য চুক্তি যা নতুন গ্রাহকদের কম মূল্যে উচ্চ-গতির ইন্টারনেট পরিষেবা দেয়। আপনি যদি একটি সাশ্রয়ী মূল্যের এবং নির্ভরযোগ্য ইন্টারনেট পরিষেবা প্রদানকারী খুঁজছেন, তাহলে Railwire হল আপনার জন্য নিখুঁত পছন্দ। ওয়েলকাম ধামাকা অফারটি বিশেষভাবে নতুন গ্রাহকদের জন্য নিয়ে এসেছে। অফারটি সম্পূর্ণ জানতে প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

ADVERTISEMENT

Railwire ব্রডব্যান্ডের নতুন পরিষেবা

সম্প্রতি, তারা জানিয়েছে এই অফার শুধুমাত্র নতুন গ্রাহকদের জন্য উপলব্ধ। মাত্র ১৯৯৯ টাকার পরিবর্তে গ্রাহকরা পাছে উচ্চ-গতির ইন্টারনেট পরিষেবা সহ ৯ টি OTT অ্যাপের সাবস্ক্রিপশন। এই ধাকামা অফারটি বৈধ থাকবে ৬ মাস। তবে শুধু নতুন গ্রাহকরাই এই পরিষেবা পাবে।

Railwire welcome Plans: নতুন গ্রাহকদের জন্য ধামাকা অফার, না জানলে আপনিও মিস করে যাবেন

ওয়েলকাম ধামাকা অফারটির বিবরণ

Railwire, ওয়েলকাম ধামাকা অফারটি শুধু মাত্র নতুন গ্রাহকদের জন্য। নতুন গ্রাহকদের আকৃষ্ট করার জন্য এই প্ল্যান চালু করেছে। নতুন প্ল্যানের অধীনে, 50 Mbps উচ্চ-গতির ইন্টারনেট পরিষেবা দেয়। এছাড়াও ৯ টি OTT অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে ৬ মাসের জন্য। ৩১ জুলাই ২০২৩ পর্যন্ত এই অফার পাবেন নতুন গ্রাহকরা। ওয়েলকাম ধামাকা অফারে গ্রাহকরা পাবে Zee5, Sony Liv-er মতো ওটিটি প্লাটফর্ম।

আরও পড়ুন: চলতি বছরেই এই সব Gmail অ্যাকাউন্ট বন্ধ করছে Google! আপনার নাম লিস্টে নেই তো ?

আরো পড়ুন