Pure EV : দুর্দান্ত সুযোগ! আপনার পুরনো গাড়ি বদলে নিমেষেই আনুন নতুন গাড়ি, জানুন বিস্তারিত

পুরনো গাড়ি বদলে বাড়িতে আনুন নতুন গাড়ি, সুযোগ দিচ্ছে Pure EV

PURE EV সফলতার সাথে সর্বপ্রথম Electric Vehicle Exchange Program লঞ্চ করেছে। এর মাধ্যমে PURE EV নতুন বেঞ্চ মার্ক স্থাপন করেছে Automobile Industry-তে। এই ক্যাম্পে কেবলমাত্র Traditional Internal Combustion Engine-এর দুই চাকার গাড়িই এক্সচেঞ্জ করা হয়নি পাশাপাশি সুযোগ ছিল EV Enthusiast নিয়েও। এই Program-এর কারণে গ্রাহকদের মধ্যে দারুন উৎসাহ দেখা গেছে। এমনকি নতুন Booking পর্যন্ত শুরু হয়ে গেছে।

Pure EV : দুর্দান্ত সুযোগ! আপনার পুরনো গাড়ি বদলে নিমেষেই আনুন নতুন গাড়ি, জানুন বিস্তারিত

ভারতে 10 কোটির বেশি ICE 2 Wheeler রয়েছে। PURE EV-এর গ্রাহক বেস কে ট্যাপ করতে চাইছে। Exchange Camp-এর সময় গ্রাহকরা তাদের ব্যাবহৃত ইলেকট্রিক অথবা পেট্রোলের দুই চাকার গাড়ি নিয়ে আসতেন আর লোকাল এক্সপার্টরা সঙ্গে সঙ্গে ওই মডেলের মূল্যায়ন করে নিতেন। আর নতুন গাড়ি কেনার সময় সেই টাকা Automatic কমিয়ে দেওয়া হতো। এর ফলে EMI থেকে ডাউন পেমেন্ট সবকিছুতেই গ্রাহকদের সুবিধা হয়েছিল।

কীভাবে এক্সচেঞ্জ করবেন Pure EV-এর এই সুযোগে

এই কৌশলগত উদ্যোগ যে শুধুমাত্র গ্রাহকদের সুবিধা করেছে তা নয়, এর ইতিবাচক প্রভাব পড়েছে পরিবেশের উপরেও। প্রতিটি এরিয়ার উল্লেখযোগ্য সংখ্যক দুই চাকার গাড়ি চালকদের এই এক্সচেঞ্জ প্রোগ্রাম এর মাধ্যমে আকর্ষণ করেছে PURE EV। যার ফলে Exchange Walk In আর Booking এর পরিমাণ উল্লেখযোগ্য ভাবে বৃদ্ধি পেয়েছে। এছাড়াও সরাসরি কেনাকাটা বৃদ্ধি পেয়েছে। এই প্রোগ্রামের লক্ষ্য ছিল বাজারে উপস্থিত অন্যান্য EV ব্র্যান্ডের গ্রাহকদের নিজেদের দিকে আকৃষ্ট করা। আর এই কাজ সফলতার সাথে করেছে PURE EV। যার ফলে ভারতীয় বাজারে নিজেদের জায়গা পাকাপোক্তভাবে প্রতিষ্ঠা করার দিকে বেশ খানিকটা এগিয়ে গেছে PURE EV। অন্যান্য EV ব্র্যান্ডের ব্যবহারকারীরা এই সুযোগ হাতছাড়া করেননি। তারাও নিজেদের পুরনো দুই চাকার গাড়ি এক্সচেঞ্জ এর মাধ্যমে PURE EV-র নতুন গাড়ি কিনেছেন।

হাজারের বেশি গ্রাহক এই এক্সচেঞ্জ প্রোগ্রামে অংশগ্রহণ করেছিলেন। আর তাদের পুরনো Vehicle বদল করে নতুন PURE Vehicle কিনেছিলেন। গ্রাহকদের Vehicle-এর ওপর নির্ভর করেছে এক্সচেঞ্জ বোনাস। তবে 38 হাজার টাকা পর্যন্ত এই এক্সচেঞ্জ বোনাস দেওয়া হয়েছিল। কিন্তু যে সমস্ত গ্রাহকদের গাড়ির অবস্থা অনেকটাই ভালো ছিল তাদের ক্ষেত্রে এই টাকার পরিমান বাড়িয়ে দেওয়া হয়েছিল। শারদীয়া আর দীপাবলি উপলক্ষে এই এক্সচেঞ্জ প্রোগ্রাম শুরু করেছিল PURE EV। সেই মুহূর্তে এই এক্সচেঞ্জ প্রোগ্রাম সম্বন্ধে অনেকেই জানতেন না। তবে আপনাদের জন্য রয়েছে দারুণ খবর। PURE EV আবার এই এক্সচেঞ্জ প্রোগ্রাম শুরু করতে চলেছে। পোঙ্গাল আর গুরি পারবা উপলক্ষে আবার ICE 2 Wheeler এর উপর আনতে চলেছে এক্সচেঞ্জ প্রোগ্রাম।

আরো পড়ুন