Skoda Auto : দুটি জনপ্রিয় মডেল Kushaq ও Slavia-র দাম বাড়ালো Skoda Auto, জেনে নিন বিস্তারিত

SUV এবং Sedan-এর নতুন দামের তালিকা প্রকাশ করেছে। যারা এই দুর্দান্ত মডেলগুলি বুকিং করার কথা ভেবেছেন, তাদের নতুন দামেই গাড়িগুলো কিনে নিতে হবে। আজ, এই প্রতিবেদনে দাম বেড়ে যাওয়ার পরে Kushaq এবং Slavia-এর নতুন দামের তালিকা নিয়ে আলোচনা করবো।

Skoda Auto : বিখ্যাত অটোমেকার কোম্পানি Skoda Auto, তার ফ্ল্যাগশিপ মডেল Kushaq এবং Slavia-এর দাম বাড়িয়েছে। গাড়িপ্রেমীদের জন্য আরো একটি খবর, জনপ্রিয় Chek Auto Jayant তার টপ সেলার মডেলের দাম বাড়িয়ে দেওয়ার ঘোষণা করেছিলো।

Skoda Auto

সেরকমভাবেই, SUV এবং Sedan-এর নতুন দামের তালিকা প্রকাশ করেছে। যারা এই দুর্দান্ত মডেলগুলি বুকিং করার কথা ভেবেছেন, তাদের নতুন দামেই গাড়িগুলো কিনে নিতে হবে। আজ, এই প্রতিবেদনে দাম বেড়ে যাওয়ার পরে Kushaq এবং Slavia-এর নতুন দামের তালিকা নিয়ে আলোচনা করবো।

Skoda Auto : দেখুন কোন কোন মডেলের দাম বেড়েছে

Skoda ঘোষণা করেছেন SUV এবং Sedan উভয়ের বেস ভেরিয়েন্ট সবথেকে বেশি দামের ব্রিধি দেখা গেছে। আপনাদের জানিয়ে রাখি Slavia-এর বেস ভেরিয়েন্টের দাম 64,000 টাকা বেড়েছে। আর জনপ্রিয় Kushaq SUV-এর এন্ট্রি লেভেল ভেরিয়েন্টের দাম প্রায় 1লাখ। Skoda Kushaq SUV এর দাম এখন 11.89 লাখ টাকা থেকে শুরু হয়।

আরও পড়ুন : Hyundai : মাইলস্টোন সৃষ্টি করলো Hyundai Motor, বিক্রি হল 6 লক্ষ ইউনিট গাড়ি

এছাড়া Slavia Sedan-এর বর্তমান দাম 11.53 লাখ টাকা। এক্স-শোরুমে, টপ-এনড Slaviar দাম 19.20 লাখ টাকা। Mat Edition এবং Eligence এর মতো আরো কয়েকটি ভেরিয়েন্টের দামে কোনো পরিবর্তন হবে না আপাতত। Kushaq SUV ভেরিয়েন্টে নুন্যতম 16,000 টাকার মতো বাড়বে।

আরও পড়ুন : Nissan Upcoming Cars : Maruti Suzuki-কে টেক্কা দিতে মাঠে নামছে Nissan, আসছে 3টি দুর্দান্ত গাড়ি

এছাড়া, Ambition ভেরিয়েন্টের এর 1.5 লিটার ভার্সন ম্যানুয়াল ট্র্যান্সমিশনে এর দাম বেড়েছে 80,000 টাকার মতো। তাই বর্তমান দাম 15.99 লাখ টাকা। Automatic ভার্সেন এর দাম বেড়েছে 41,000 টাকা। Thursday, Skoda ঘোষণা করেছিলো, তারা গত বছরে 1 লাখ এর মতো গাড়ি বিক্রি হয়েছে। ধন্যবাদ জানিয়েছে জনপ্রিয় মডেল KushaqSlavia-কে।

আরো পড়ুন