ADVERTISEMENT

Prepaid Recharge Plan 1999 : এই প্যাকে কে দিচ্ছে বেশি সুবিধা, BSNL না Vi

আপনি কি BSNL এবং Vi উভয় সিমই ব্যবহার করেন, তাহলে দেখে নিন কার Prepaid Recharge Plan 1999 টি বেস্ট

ADVERTISEMENT

Prepaid Recharge Plan 1999 : দীর্ঘমেয়াদী প্রিপেইড প্ল্যানের ক্ষেত্রে, BSNL এবং Vi উভয় সংস্থাই তাদের গ্রাহকদের জন্য প্রতিযোগিতামূলক প্ল্যান অফার করে। উল্লেখ্য, ভিআই সারা দেশে তাদের গ্রাহকদের ৪জি নেটওয়ার্ক প্রদান করে, সেখানে BSNL তার ৪জি নেটওয়ার্ক এখনও চালু করতে পারেনি তবুও এই দুটি টেলিকম সংস্থাই গ্রাহক জোগাড় করতে লড়াই করছে একে অপরের সাথে। যদিও, Vi-এই ১,৯৯৯ টাকার প্রিপেইড প্ল্যানটির সূচনা কিছুদিন আগেই করেছে। আসুন এই দুটি টেলিকম অপারেটরের ১,৯৯৯ টাকার প্রিপেইড প্ল্যানের বেনিফিট গুলি তুলনা করা যাক।

ADVERTISEMENT

Prepaid Recharge Plan 1999 : বিএসএনএল

ডেটা : এই প্ল্যানের সাথে, বিএসএনএল ৬০০ জিবি ডেটার সুবিধা প্রদান করে। গ্রাহকরা পুরো প্ল্যানের মেয়াদ জুড়ে এই হাইস্পিড ইন্টারনেট উপভোগ করতে পারবেন।

ভয়েস কলিং : এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং রয়েছে, যার ফলে গ্রাহকরা ভারতের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল এবং STD কল করতে পারবেন

SMS : গ্রাহকরা বিনামূল্যে প্রতিদিন ১০০টি পর্যন্ত SMS পাঠাতে পারেন।

অতিরিক্ত সুবিধা : BSNL বিভিন্ন অতিরিক্ত সুবিধা যোগ করে প্ল্যানে এর মান বাড়িয়েছে। এর মধ্যে রয়েছে বিনামূল্যে PRBT (পার্সোনালাইজড রিং ব্যাক টোন), ৩০ দিনের জন্য আনলিমিটেড গান পরিবর্তনের সুবিধা, ৩০ দিনের জন্য লোকধুন কন্টেন্টের সুবিধা এবং ৩০ দিনের জন্য EROS NOW ফ্রী সাবক্রিপশন।

মেয়াদ : ৩৬৫ দিন

Prepaid Recharge Plan 1999 : ভোডাফোন আইডিয়া

ডেটা : এই প্ল্যান গ্রাহকদের দৈনিক ১.৫ জিবি ডেটা প্রদান করে। ইউজাররা দৈনিক ডেটা সীমা সহ হাইস্পিড ইন্টারনেট উপভোগ করতে পারবেন।

ভয়েস কলিং : গ্রাহকরা ভারতের মধ্যে যেকোনো নেটওয়ার্কে সীমাহীন ভয়েস কল করতে পারেন।

SMS : গ্রাহকরা বিনামূল্যে প্রতিদিন ১০০টি পর্যন্ত SMS পাঠাতে পারেন।

অতিরিক্ত সুবিধা : এই প্ল্যানে সেরকম কোন অতিরিক্ত সুবিধা গ্রাহকদের দেওয়া হয়না।

মেয়াদ : ২৫০ দিন

BSNL এবং Vi উভয়েই ১,৯৯৯ টাকার প্রিপেইড প্ল্যান অফার করলেও, তাদের ফিচার্স এবং সুবিধাগুলির মধ্যে উল্লেখযোগ্য পার্থক্য রয়েছে। BSNL-এর প্ল্যানটি ৬০০জিবি ডেটা অফার করে, যা Vi-এর দৈনিক ডেটা সীমা থেকে অনেকটাই বেশি। এটি গ্রাহকদের জন্য একটি আকর্ষণীয় প্ল্যান, যাদের প্রচুর পরিমাণে ইন্টারনেট ডেটা প্রয়োজন। এছাড়াও, BSNL-এর এই প্ল্যানের মেয়াদও অনেক বেশি Vi-এর তুলনায়।

আরো পড়ুন