Poco X6 Series : শীঘ্রই বাজারে আসতে চলেছে Poco-র ব্র্যান্ড নিউ 2টি ফোন, লুক দেখে ঘুম উড়বে আপনারও

16GB RAM আর 512GB ROM এর সাথে লঞ্চ হতে চলেছে নতুন স্মার্টফোন। এতে স্পেসিফিকেশন আর ফিচারস রয়েছে প্রিমিয়াম কোয়ালিটির। জেনে নিন বিস্তারিত।

Poco X6 Series : আপনি কি নতুন স্মার্টফোন কিনতে চাইছেন? তাহলে আজকের প্রতিবেদনটি আপনার বেশ কাজেই লাগবে। 16GB RAM আর 512GB ROM-এর সাথে লঞ্চ হতে চলেছে নতুন স্মার্টফোন। এতে স্পেসিফিকেশন আর ফিচারস রয়েছে প্রিমিয়াম কোয়ালিটির।

Poco X6 Series

Poco এবার লঞ্চ করতে চলেছে তাদের Poco X6 Series। নতুন বছরে লঞ্চ হবে এটি। চলতি বছরের 11ই জানুয়ারি ভারতে আয়োজিত লঞ্চ ইভেন্টে এটি লঞ্চ করা হবে। যারা স্মার্টফোন নিয়ে আগ্রহী তাদের কাছে এটি চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। আগের তুলনায় এই স্মার্টফোনে আরও বেশি ফিচারস যুক্ত করা হচ্ছে। জেনে নিন এই স্মার্টফোনের স্পেসিফিকেশন ও ফিচারস।

Poco X6 Series-এর স্পেসিফিকেশন ও ফিচারস :

এই সিরিজে 2টি স্মার্টফোন লঞ্চ হবে। একটি হল Poco X6 আর অপরটি Poco X6 Pro

আরও পড়ুন : Nubia Red Magic 9 Pro : ভুলেও করবেন না দেরি, আজই বুক করুন Nubia-র এই ফোন আর পেয়ে যান দুর্দান্ত ডিসকাউন্ট

Poco X6 Pro-তে MediaTek Dimensity 8300 Ultra SoC চিপসেট রয়েছে। এই চিপসেট ফোনের পারফরমেন্স স্মুথ করে দেয়। এটি Redmi K70e মডেলের রি-ব্রান্ডেড সংস্করণ হতে পারে।

অপরদিকে Poco X6 মডেলে Qualcomm Snapdragon 7s Gen 2 প্রসেসর থাকতে পারে। এছাড়া LPDDR5 RAM ও UFS 3.1 স্টোরেজ থাকতে পারে এই মডেলের। ক্যামেরার কথা বলতে গেলে, এতে 64MP প্রাইমারি ক্যামেরার সাথে 13MP আল্ট্রা ওয়াইড লেন্স ও 2MP সেন্সর থাকবে।

আরও পড়ুন : Vivo V2314DA : শীঘ্রই বাজারে আসছে Vivo-র নয়া স্মার্টফোন, থাকবে 120W-এর ফাস্ট চার্জিং সাপোর্ট

আর এই সিরিজে 12GB+512GB স্টোরেজ থাকতে পারে। 6.67 ইঞ্চ AMOLED 1.5K LTPS ডিসপ্লে থাকবে। যার রিফ্রেশ রেট হবে 120Hz। আর Poco X6 Pro-তে থাকবে 67MP প্রাইমারি ক্যামেরা ও 8MP+2MP ব্যাক ক্যামেরা। এটি Android 13 সিস্টেমে কাজ করবে। এতে আপনারা 67W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5,000mAh ব্যাটারি ক্যাপাসিটি পেয়ে যাবেন।

আরো পড়ুন