Poco M6 Pro 4G : স্বল্প দামে দুর্দান্ত প্রোডাক্ট! মার্কেটে ঝড় তুলতে আসছে Poco M6 Pro 4G, লঞ্চ হবে এইদিন

Poco শীঘ্রই লঞ্চ করতে চলেছে নতুন একটি মডেল M6 Pro 4G, জেনে নিন বিস্তারিত

Poco M6 Pro 4G : আপনারা নিশ্চয়ই Flipkart-এ শপিং করা পছন্দ করেন। আপনাদের জন্য দুর্দান্ত খবর! কারন Flipkart-এ Poco X6 সিরিজের পোস্টার লঞ্চ করেছে। এই পোস্টার লঞ্চের পরেই মোবাইল প্রেমীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। এবং কয়েক ঘণ্টা পরেই, কোম্পানি অফিসিয়ালি ঘোষণা করেছে, Poco M6 Pro 4G লঞ্চ করতে চলেছে।

Poco M6 Pro 4G

প্রসঙ্গত, কয়েক সপ্তাহ আগে Poco ব্র্যান্ড Poco M6 5G নামে স্মার্টফোন লঞ্চ করেছে। ফোনটিতে কম বাজেটে আকর্ষণীয় বেশ কয়েকটি ফিচারস আছে। এই ধরনের কম বাজেটের দুর্দান্ত কোয়ালিটির স্মার্টফোন বাজারে থাকা অন্য স্মার্টফোন গুলির সঙ্গে প্রতিযোগিতা করবে।

আরও পড়ুন : Meizu-র বড়ো চমক! শীঘ্রই বাজারে আসতে চলেছে Foldable Smartphone, জানুন বিস্তারিত

এছাড়াও, বিভিন্ন সোর্স থেকে ফাঁস হয়ে যাওয়া তথ্য অনুযায়ী স্মার্টফোনটি সম্পর্কে বেশ কয়েকটি তথ্য হাইলাইট করা হয়েছে। সেই তথ্য থেকে অনুমান করা যায়, Poco M6 Pro 4G-তে আছে 120Hz রিফ্রেশ রেট সাথে একটি 6.67-ইঞ্চির ফুল HD+ Poled ডিসপ্লে থাকতে পারে। মোবাইল ফোনটি Media Tek Helio G99 Soc-এর সাথে আসবে।
সাথে হ্যান্ডসেটটি 12GB RAM এবং 512GB ইন্টারনাল স্টোরেজ সহ বাজারে আসবে।

স্মার্টফোনটির পাঞ্চ-হোল ডিসপ্লে একটি 16MP সেলফি ক্যামেরা এম্বেড করবে। ফোনটির পেছন দিকে একটি 64MP AI ট্রিপল ক্যামেরা থাকবে। এই ফোনটিতে একটি নতুন আপগ্রেডের মাধ্যমে Android 14 পাওয়া যাবে। Poco M6 Pro 4G-তে একটি 5,000mAh ব্যাটারি প্যাক এবং 67W-এর দ্রুত চার্জিং থাকবে।

আরও পড়ুন : Realme : পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা সহ বাজারে আসতে চলেছে Realme 12 Pro ও 12 Pro+, লঞ্চ হবে এইদিন

Poco M6 5G-এর স্পেসিফিকেশন

যখন, Poco M6 5G বাজারে লঞ্চ করা হয়েছিলো, 4GB + 128GB স্টোরেজ সহ 10,499 টাকা দামে। এই স্টাইলিশ ফোনটিকে 2টি রঙে পাওয়া যায়-Orion Blue এবং Galactic Black। ফোনটিতে আছে 6.74– ইঞ্চি ডিসপ্লে রয়েছে। এটি একটি সাইড-মাউন্ত করা ফ্রিঙ্গারপ্রিন্ট আছে এবং হাই কোয়ালিটির Media Tek Dimensity 6100 + Soc দ্বারা চালিত।

আরো পড়ুন