Phantom V2 Fold : শীঘ্রই বাজারে আসতে চলেছে Tecno-র এই ফোল্ডেবেল স্মার্টফোন, লঞ্চের আগেই ফাঁস ফিচারস

Phantom V2 Fold : Phantom V Fold এর সফলতার পর Tecno এই মডেলের উত্তরসূরি নিয়ে কাজ করছে। খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে Phantom V2 Fold। এই মডেলটি IMEI ডাটাবেসে দেখা গিয়েছিল। Geekbench এর প্ল্যাটফর্মে এই ডিভাইসের বেশ কিছু তথ্য পাওয়া গেছে।

Phantom V Fold-এর সফলতার পর Tecno এই মডেলের উত্তরসূরি নিয়ে কাজ করছে। খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে Phantom V2 Fold। এই মডেলটি IMEI ডাটাবেসে দেখা গিয়েছিল। Geekbench এর প্ল্যাটফর্মে এই ডিভাইসের বেশ কিছু তথ্য পাওয়া গেছে। Tecno গত বছর মার্চ মাসে তার সর্বপ্রথম Foldable ফোন লঞ্চ করেছিল। এবার Phantom V Fold এর উত্তরসূরি Phantom V2 Fold আসতে চলেছে।

Phantom V2 Fold

Tecno Phantom V2 Fold-এর ফিচারস সহ অন্যান্য তথ্য

Geekbench ডাটাবেসে Phantom V2 Fold লিস্টিং করা হয়েছিল। এই ডিভাইসটি মডেল নম্বর AE10 সহ Geekbench ডাটাবেসে নথিভুক্ত করা হয়েছিল। এতে XYZ-MARS কোড নাম সহ মাদারবোর্ড রয়েছে। আর 1.8GHz cores clocked, 2.85GHz three cores আর 3.20GHz primary core প্রসেসর ব্যবহার করা হয়েছে। আসন্ন foldable ফোনে MediaTek Dimensity 9000+ চিপসেট ব্যবহার করা হতে পারে। এই মডেলে 12GB RAM থাকতে পারে। তবে এই মডেলে আরও স্টোরেজ ভেরিয়েন্ট আসবে বলে মনে করা হচ্ছে। এটি Android 14 সিস্টেমে কাজ করবে।

আরও পড়ুন : Infinix GT 10 Pro : 108MP-র ঝ্যাকষ ক্যামেরা নিয়ে বাজারে আসছে GT 10 Pro, দেখুন ফিচারস

Geekbench এ Tecno Phantom V2 Fold single core টেস্টে এ 1,273 স্কোর আর multi core টেস্টে 3,844 স্কোর করেছে। তবে এই মডেলের অন্যান্য তথ্য এখনও আমাদের কাছে অজানা। তবে আশা করা যায় আসন্ন মাসে এই মডেলে আরও কিছু সার্টিফিকেশন যুক্ত হবে।

আরও পড়ুন : OnePlus Nord 2T Pro : 12GB RAM ও 6000mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে OnePlus-এর নতুন ফোন, রইল ফিচারস

Tecno Phantom V Fold সব থেকে সাশ্রয়ী একটি horizontal foldable phone। এতে 6.42 ইঞ্চ full HD+ AMOLED LTPO মেইন ডিসপ্লে ও 7.85 ইঞ্চ AMOLED LTPO ইন্টেরিয়র স্ক্রীন রয়েছে। যার রেজোলিউশন 2,000X2,296 পিক্সেল আর রিফ্রেশ রেট 120Hz। এই ফোনে 50MP মেইন ক্যামেরা, 50MP টেলিফটো ইউনিট ও 13MP আল্ট্রা ওয়াইড লেন্স রয়েছে।

আরো পড়ুন