Oppo Reno Update : সুখবর, শীঘ্রই Reno 8 Pro ও Reno 10 Pro+ ফোনে আসছে ColorOS 14 আপডেট

শীঘ্রই Oppo Reno 8 Pro ও Oppo Reno 10 Pro+ ফোনে আসতে চলেছে Android 14 ভিত্তিক ColorOS 14 আপডেট

Oppo Reno Update : আপনি কি Oppo Reno সিরিজের ভক্ত? আপনাদের জন্য সুখবর, Oppo চলতি বছরের শুরুতে Android 14-এর অপরে ভিত্তি করে ColorOS 14 স্কিন চালু করেছে। গত নভেম্বর মাসে Oppo নামক বিখ্যাত মোবাইল কোম্পানি, তাদের বিশেষ কয়েকটি ডিভাইসের গ্লোবাল ভ্যারিয়েনটের জন্য 14 স্টেবেল ভার্সান এর নতুন সফটওয়্যার রিলিজ করেছিলো।

Oppo Reno Update

আবারও, ডিসেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহে Oppo একই কাস্টম ইউজার ইন্টারফেসের টাইমলাইন ঘোষণা করেছে। Oppo কোম্পানির লেটেসট ঘোষণা অনুসারে জানা যায়, Oppo Reno 8 Pro এবং Oppo Reno 10 Pro+ স্মার্টফোনের ভারতীয় সংস্করণে ColorOS 14 আপডেটের স্টেবেল ভার্সন চলতি মাসেই পর্যায়ক্রমে রোলআউট করা হবে।

Oppo Reno Update 

Oppo কোম্পানি থেকে একটি কমিউনিটি পোস্টে এই খবরটা জানা গেছে, বর্তমানে, ভারতে Oppo Reno 8 এবং Reno 10 Pro+ ব্যবহারকারীরা জনপ্রিয় ভার্সন Android 14 ভিত্তিক সংস্করণ পেতে শুরু করেছে। এটি একটি লেটেসট ট্রিনিটি ইঞ্জিন নিয়ে এসেছে এবং আপডেটেড অ্যাকোয়ামরফিক ডিজাইন। এখন ColorOS 14 আপডেট চালানো হ্যান্ডসেটের মধ্যে স্টাইলিশ সেট Oppo Find N2 Flip, Oppo Find X5 Pro এবং Oppo Find N2 X5 রয়েছে।

আরও পড়ুন : Honor Magic 6 Pro : স্যাটেলাইট কানেক্টিভিটির প্রযুক্তি নিয়ে মার্কেটে আসছে Honor, রয়েছে ফাস্ট চার্জিং সহ দুর্দান্ত ফিচারস

ঊল্লেখ্যযোগ্য, Android 13 এর ColorOS 13.1 কাস্টম রমের সাথে Reno 10 Pro+ প্রি-লোডেড হয়ে Reno 10 Pro+ মোবাইল ফোনটি বাজারে আনা হয়েছিলো। বলাইবাহুল্য, Reno সিরিজের 8 Pro মডেলটি বেশ পুরনো ভার্সানের, এই মডেলটিতে Android 12 ভিত্তিক ColorOS 12.1 স্কিনের সাথে বাজারে লঞ্চ করা হয়েছিলো। আনন্দের খবর, দুটো ডিভাইসেই নতুন Android 14 ভিত্তিক ColorOS 14 সফটওয়্যার আপডেট পাওয়ার মতো অবস্থায় এলো।

আরো পড়ুন