৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে লঞ্চ হচ্ছে Oppo Reno 10 Series, লঞ্চের আগেই ফাঁস বিস্তারিত

৬৪+৫০+৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে ভারতে লঞ্চ হতে চলেছে এই নতুন Oppo Reno 10 Series

Oppo Reno 10 Series : চীনা ফোন নির্মাতা Oppo শীঘ্রই ভারতের বাজারে তাদের নতুন মডেল লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। সিরিজটি শীঘ্রই ভারতে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে তবে আনুষ্ঠানিক লঞ্চের আগেই এর দাম অনলাইনে প্রকাশিত হয়েছে। শুধু এই সিরিজের দামই নয়, অন্যান্য তথ্যও ফাঁস হয়েছে অনলাইনে। ওপ্পো রেনো ১০ সিরিজ অনেক দিন ধরেই লাইমলাইটে রয়েছে এবং এটি সম্পর্কে বিভিন্ন তথ্য বেরিয়ে আসছে। চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

Oppo Reno 10 Series : দাম ও প্রাপ্যতা

এই সিরিজের দাম অনলাইনে ফাঁস হয়েছে। সিরিজে Oppo Reno 10, Reno 10 Pro, এবং Reno 10 Pro+ মডেল অন্তর্ভুক্ত থাকবে। টিপস্টার অভিষেক যাদব টুইটারের মাধ্যমে ফোনটির বিস্তারিত ফাঁস করেছেন। তাঁর মতে, ভারতে Oppo Reno 10 এর দাম প্রায় ৩০,০০০ টাকা থেকে শুরু হবে। এছাড়াও, Oppo Reno 10 Pro এর প্রারম্ভিক মূল্য হতে পারে ৪০,০০০ টাকা এবং Pro+ এর প্রারম্ভিক মূল্য হতে পারে ৫০,০০০ টাকা।

এর প্রাপ্যতা সম্পর্কে কথা বললে, সিরিজের অন্তর্ভুক্ত তিনটি মডেলই এই বছরের মে মাসে চীনে লঞ্চ করা হয়েছিল। ওপ্পো রেনো ১০ সিরিজ ফ্লিপকার্টের মাধ্যমে ভারতে কেনার জন্য উপলব্ধ করা হবে। যদিও এখনও সঠিক লঞ্চের তারিখ সম্পর্কে কোনও নিশ্চয়তা নেই, তবে বলা হচ্ছে যে জুলাইয়ের মাঝামাঝি, ওপ্পো রেনো ১০ ৫জি সিরিজ আনুষ্ঠানিকভাবে লঞ্চ করা যেতে পারে।

Oppo Reno 10 Series : স্পেসিফিকেশন (সম্ভাব্য)

স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, ওপ্পো রেনো ১০ প্রো+ এর ভারতীয় ভেরিয়েন্ট অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ট্রিপল ক্যামেরা সেটআপ পাবে। এই ফোনটিতে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি টেলিফটো পোর্ট্রেট ক্যামেরা, OIS সহ ৫০ এমপি Sony IMX890 সেন্সর এবং Sony IMX355 ওয়াইড-এঙ্গেল ৮ এমপি ক্যামেরা থাকতে পারে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনে আপনি ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পেয়ে যাবেন।

Oppo Reno 10 Pro+ এর ভারতীয় ভেরিয়েন্টটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ এসওসি-তে চালানোর জন্য প্রকাশ করা হয়েছে। এই মুহুর্তে, এর চেয়ে বেশি কিছু তথ্য ফোনটির সম্পর্কে এখনও প্রকাশ করা হয়নি।

আরো পড়ুন