Oppo Find N3 Flip আগামী সপ্তাহে নতুন ডিজাইনের সাথে লঞ্চ হতে চলেছে

OPPO Find N3 Flip একটি আপগ্রেড ক্যামেরা সিস্টেম সহ Galaxy Z Flip 5 এর সাথে সমান ভাবে নিজেকে নিয়ে আসছে

শেষ পর্যন্ত লঞ্চ হতে চলেছে OPPO Find N3 Flip , OPPO-এর একটি নতুন ক্ল্যামশেল ফোল্ডেবল ফোন যা স্পেক শীটে অন্যান্য উন্নতির সাথে OnePlus থেকে কিছু ফিচারস নিয়ে নতুন ভাবে লঞ্চ করতে যাচ্ছে। আপনি যদি একটি সঠিক Galaxy Z Flip 5 এর সমান ফোন খুঁজছেন, তাহলে এই ফোনটি আপনি আপনার লিস্ট এ ১ নম্বরে রাখুন।

Oppo Find N3 Flip Features

এখন, OPPO Find N3 Flip-এর শুরু থেকেই OnePlus-এর সাথে কিছু মিল রয়েছে। এখানে আপনার অবাক হওয়া উচিত নয়, যেহেতু দুটি কোম্পানিকে আলাদা করা কঠিন হয়ে পড়েছে। ফোনের পিছনে, একটি পরিষ্কার হ্যাসেলব্লাড লোগো রয়েছে এবং N3 ফ্লিপ হল প্রথম OPPO ফোন যাতে Alert Slider আছে, যেটি OnePlus ফোনে দীর্ঘদিন ধরে রয়েছে। আপনি এই মুহুর্তে এটিকে একটি OnePlus গ্যাজেটও বলতে পারেন, তবে কিছু পার্থক্য রয়েছে।

আপনি যখন চশমার দিকে তাকান, আপনি দেখতে পাবেন যে কিছু জিনিস পরিবর্তিত হয়েছে এবং অন্যগুলি হয়নি। প্রথমত, OPPO Find N3 Flip-এ এখনও একই 3.26-ইঞ্চি কভার ডিসপ্লে রয়েছে। এই স্ক্রিনে, আপনি প্রায় সব জনপ্রিয় সোশ্যাল মিডিয়া, স্ট্রিমিং এবং ম্যাপিং অ্যাপ সহ মিনি-অ্যাপগুলি ব্যবহার করতে পারবেন ৷ OPPO জানিয়েছে যে ভবিষ্যতে কভার স্ক্রিনে আরও অ্যাপ যোগ করা হবে, এবং কভার স্ক্রিন কেমন দেখায় তা পরিবর্তন করার অনেক উপায়ও থাকবে। যদিও এটি গ্যালাক্সি জেড ফ্লিপ 5 এর মতো অতটা ভাল নয়।

Oppo Find N3 Flip Launching Date

ভিতরে, ফোনটিতে একটি LTPO প্যানেল সহ একটি 6.8-ইঞ্চি AMOLED স্ক্রিন রয়েছে যা 1 থেকে 120Hz পর্যন্ত যেতে পারে। প্রায়-অদৃশ্য বাজেল OPPO এর জিরো-গ্যাপ ডিসাইন দ্বারা সম্ভব হয়েছে। OPPO Find N3 ফ্লিপ ৪০০,০০০ বার ভাঁজের জন্য পরীক্ষা করা হয়েছে, এবং এটির একটি IPX4 ওয়াটার গ্রেড রয়েছে, যা জল ধুলো থেকে রক্ষা করবে।

Xiaomi Mix Fold 3: রিলিজ তারিখ, দাম এবং স্পেসিফিকেশন

Oppo এখন ঘোষণা করেছে কখন Find N3 ফ্লিপ বিক্রি হবে। ইভান ব্লাস এটির এবং ওয়াচ 4 প্রো-এর বিজ্ঞাপন শেয়ার করার পরেই এটি আসে। ফাইন্ড N3 ফ্লিপ 29 আগস্ট পরিকল্পনা অনুযায়ী বের হবে। Oppo বলছে যে নতুন গিয়ার লঞ্চ করার জন্য তার পরবর্তী ইভেন্ট শুরু হবে 14:30 চায়না স্ট্যান্ডার্ড টাইমে, যা 06:30 UTC-এর মতো। Find N3 ফ্লিপ তার পূর্বসূরির ডিজাইনের উপর ভিত্তি করে তৈরি করে, যেমন নিচের ছবি এবং শর্ট মুভি দেখানো হয়েছে।

আরো পড়ুন