ADVERTISEMENT

২৮ ঘণ্টাও বেশি ব্যাটারি লাইফ সহ লঞ্চ হচ্ছে OPPO Enco Air3 Pro, রইলো বিস্তারিত

৪৯ ডিবির সাউন্ড ডেপথ্-সহ ২৮ ঘণ্টারও বেশি ব্যাটারি লাইফের সাথে আসছে এই ইয়ারবাড

ADVERTISEMENT

Amazon-এর প্রাইম ডে স্পেশাল লঞ্চের পার্ট হিসাবে OPPO Enco Air3 Pro ভারতে লঞ্চ হতে চলেছে। এই অ্যাক্টিভ নয়েজ-ক্যান্সেলিং (ANC) বৈশিষ্ট্যসহ ইয়ারবাডগুলি গত বছরের Enco Air2 Pro-এর উত্তরসূরি হতে চলেছে। উল্লেখযোগ্য বিষয় হচ্ছে, এই বাডস্‌গুলি দেখতে একদম Enco Free3 এর মতো, যা এই বছরের শুরুতে চীনে লঞ্চ করা হয়েছিল, এছাড়াও এটি রাশিয়ার মতো কিছু দেশেও লঞ্চ করা হয়েছে। তাই এটি স্পষ্ট যে এই Enco Free3-এর অনুরুপ হিসাবে Oppo Enco Air3 Pro-কে বিশ্ববাজারে লঞ্চ করা হবে।

ADVERTISEMENT

Oppo Enco Air3 Pro : সম্ভাব্য ফিচার্স ও স্পেসিফিকেশন

এটি অ্যাক্টিভ নয়েজ রিডাকশনের ৪৯ ডিবি গভীরতা সহ আসবে যা Air 2 Pro-এর ২৫ ডিবির থেকে বেশি। এতে রয়েছে LDAC, OPPO অ্যালাইভ অডিও স্পাসিয়াল সাউন্ড ইফেক্ট, ৮-সাইডেড সারাউন্ডিং সাউন্ড যা উন্নতমানের অডিও প্রদানের জন্য নিজস্ব অ্যালগরিদম ব্যবহার করে, ব্লুটুথ ৫.৩ ডুয়াল-ডিভাইস কানেক্টিভিটি এবং গেমিং-এর ক্ষেত্রে ৪৭ এমএস আল্ট্রা-লো লেটেন্সি।

এই ইয়ারবাডগুলি যে স্টেম (ডাঁট) ডিজাইনে আসতে চলেছে তা নিশ্চিত। এই ইয়ারবাড সম্পর্কে এর থেকে বেশি কিছু ইয়থ্য এখনও প্রকাশ হয়নু তবে কোম্পানির মতে, এতে প্রদত্ত বাম্বু ফাইবার ডায়াফ্রাম ডোম বৈশিষ্ট্যটি চমৎকার উচ্চ ফ্রিকোয়েন্সি অডিও প্রদান করবে। Enco Air 2 Pro-তে প্রত্যেক ইয়ারবাডে ৪৩ mAh এবং চার্জিং কেসে ৪৪০ mAh ব্যাটারির সাথে ২৮ ঘণ্টা ব্যাটারি লাইফ প্রদান করা হয়, সুতরাং Air 2 Pro-এর উত্তরসূরি হিসেবে Oppa Enco Air3 Pro-তে এর থেকে কিছুটা হলেও বেশি ব্যাটারি লাইফ পাওয়া যাবে বলে আশা করা যেতেই পারে।

Oppo Enco Air3 Pro : দাম ও কালার অপশন

OPPO Enco Free3 চীনে ৪৯৯ ইউয়ান (৫,৬৫০ টাকা আনুমানিক) এবং রাশিয়ায় ৭,৯৯০ রুবেল (আনুমানিক ৭,৬৫০ টাকা) এর সাথে লঞ্চ করা হয়েছিল। উল্লেখ্য, সব ক্ষেত্রেই Oppo Enco Air3 Pro ইয়ারবাডটি Enco Free3-এর অনুরুপ হওয়ার কারণে ভারতে এই একই প্রাইস-রেঞ্জে লঞ্চ করা হবে বলে অনুমান করা হচ্ছে। প্রকাশিত টিজারে এই ইয়ারবাডগুলিকে সবুজ রঙের কালার শেডে দেখা গিয়েছে।

Oppo Enco Air3 Pro : লঞ্চ ডেট

অ্যামাজনে প্রকাশিত টিজার অনুযায়ী, Oppo Enco Air3 Pro-ইয়ারবাড টি ১০ই জুলাই, ২০২৩-এ লঞ্চ হচ্ছে ভারতে। জানিয়ে রাখি, OPPO Reno10 সিরিজও ঐ একই দিনে লঞ্চ হবে বলে সূত্রের খবর।

আরো পড়ুন