ADVERTISEMENT

OnePlus Nord Buds 2r : লঞ্চের আগেই ফাঁস হল সবিস্তারে

OnePlus তাঁর Nord 3-এর পাশাপাশি Nord Buds 2r ইয়ারবাড লঞ্চ করতে চলেছে, দেখে নিন লঞ্চের তারিখ, ফিচার্স সবকিছু

ADVERTISEMENT

OnePlus Nord Buds 2r আশা করা হচ্ছে. শীঘ্রই ভারতে চালু হবে। ইয়ারবাডটি ভারতে OnePlus Nord 3 স্মার্টফোনের এর সাথেই আত্মপ্রকাশ করতে পারে। ইয়ারবাডের ডিজাইন এবং রঙের স্পেসিফিকেশন ইতিমধ্যেই amazon-এ প্রকাশ করা হয়েছে। ইয়ারবাড দুটি রঙের বিকল্পে এবং একটি ইন-ক্যানাল ডিজাইনে বাজারে আসার কথা রয়েছে। জুন মাসে ভারতে এই ইয়ারবাড আসার কথা ছিল, কিন্তু এটি জুলাইয়ে আসতে চলেছে বলে জানা যাচ্ছে।

ADVERTISEMENT

OnePlus Nord Buds 2r লঞ্চের সম্ভাব্য তারিখ ও দাম

amazon ভারতে OnePlus Nord Buds 2r-এর জন্য একটি প্রোডাক্ট পেজ লাইভ করেছে এবং আসন্ন লঞ্চের তারিখ নিশ্চিত করেছে। ইয়ারবাডগুলি ৫ই জুলাই ভারতে আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। বেশ কয়েকটি সূত্র থেকে অ্যামাজনে প্রকাশিত ছবিটি শেয়ার করা হয়েছে। কিন্তু, amazon থেকে তারিখটি এখন সরিয়ে দেওয়া হয়েছে। এখনও এই ইয়াবাডের দাম সম্পর্কে সংস্থার তরফে কিছু প্রকাশ করা হয়নি।

OnePlus Nord Buds 2r ডিজাইন ও স্পেসিফিকেশন

ইয়ারবাডটি কালো এবং নীল সহ দুটি রঙের বিকল্পে আসবে এবং সিলিকন ইয়ারপ্লাগ সহ একটি ইন-ক্যানাল ডিজাইন থাকবে। Oneplus nord buds 2r সম্পূর্ণ স্পেসিফিকেশন এখনও প্রকাশ করা হয়নি, তবে জানা যাচ্ছে যে ইয়ারবাডগুলি Noise Cancellation ফিচার্সের সাথে আসবে। কোম্পানি আগামী দিনে ড্রাইভার, ব্যাটারির বিবরণ এবং কানেক্টিভিটি সাপোর্ট সহ কিছু মূল স্পেসিফিকেশন প্রকাশ করবে।

এদিকে, Oneplus সম্প্রতি তার “দ্য ল্যাব” ক্যাম্পেন পেজের মাধ্যমে ভারতে Oneplus nord 3 লঞ্চ করার বিষয়টি নিশ্চিত করেছে। তবে, কোন নির্দিষ্ট তারিখ প্রকাশ করা হয়নি। আসন্ন স্মার্টফোনটি Geekbench ওয়েবসাইটে একটি mediatek dimensity 9000 soc সহ দেখা গেছে বলে জানা গেছে। এটি গিকবেঞ্চের সিঙ্গেল এবং মাল্টি-কোর টেস্টে যথাক্রমে ১,১৫৩ পয়েন্ট এবং ৩,১৮০ পয়েন্ট অর্জন করেছে।

ছবি সৌজন্যে : amazon

আরো পড়ুন