OnePlus Nord 3 : বর্ষ শেষে বড়ো ডিসকাউন্ট, OnePlus-এর এই ফোন কিনলেই পাবেন দুর্দান্ত ছাড়

OnePlus Nord 3 : সম্প্রতি OnePlus Nord 3 এর দাম হ্রাস পেয়েছে। 28,450 টাকা পর্যন্ত ছাড় পেয়ে যেতে পারেন OnePlus Nord 3 তে! এতে রয়েছে high refresh rate স্ক্রিন আর ফাস্ট চার্জিং ব্যাটারি।

প্রিমিয়াম স্মার্টফোনগুলির মধ্যে OnePlus Nord 3 অন্যতম। আপনি কি OnePlus-এর স্মার্টফোন কিনতে চাইছেন? কিন্তু দাম বেশি হওয়ার কারণে কিনতে পারছেন না! তাহলে আপনার জন্য রয়েছে দারুণ খবর। সম্প্রতি OnePlus Nord 3-এর দাম হ্রাস পেয়েছে। এই মডেলটি July মাসে লঞ্চ করেছিল। এতে রয়েছে High Refresh Rate স্ক্রিন আর ফাস্ট চার্জিং ব্যাটারি। OnePlus-এর লেটেস্ট মডেলে Android 13 based OxygenOS ভার্সন রয়েছে।

OnePlus Nord 3

OnePlus Nord 3 এর ফিচারস :

  • Display : এই মডেলে 6.74 ইঞ্চ AMOLED display রয়েছে। যার রিফ্রেস রেট 120Hz।

আরও পড়ুন : Tecno Pop 8 : সাশ্রয়ী মূল্যের সেরা স্মার্টফোন নিয়ে হাজির Tecno, লঞ্চ হবে জানুয়ারির 3 তারিখ

  • Processor : এই স্মার্টফোনে রয়েছে MediaTek Dimensity 9000 প্রসেসর।
  • Storage : এই স্মার্টফোনে আপনারা পেয়ে যাবেন 12GB RAM ও 256GB ROM।
  • System : OnePlus Nord 3 Android 13 based OxygenOS 13.1 ভার্সনে কাজ করে।
  • Camera : এতে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে – 50MP মেইন সেন্সর + 8MP আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স + 2MP ম্যাক্রো সেন্সর। আর সেলফি তোলার জন্য রয়েছে 16MP ফ্রন্ট ক্যামেরা।
  • Battery : OnePlus Nord 3 তে 80W SuperVOOC ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5,000mAh ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে।

আরও পড়ুন : Nokia Magic Max 5G : 144MP ক্যামেরা ও 6900mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে Magic Max 5G, জানুন দাম ও ফিচারস

  • Price : প্রথমদিকে এই মডেলটির 8GB RAM ও 128GB ROM স্টোরেজ ভেরিয়েন্টের বাজারজাত মূল্য ছিল 33,999 টাকা। যা 4 হাজার টাকার ডিসকাউন্টে 29,999 টাকায় পাওয়া যাচ্ছে। এই দামে আপনারা Amazon এর মত ই-কমার্স প্ল্যাটফর্মে পেয়ে যাবেন।
  • Offers : এছাড়া এই মুহূর্তে Amazon এ এক্সচেঞ্জ অফার চলছে OnePlus Nord 3 তে। আপনার পুরনো ফোন যদি এক্সচেঞ্জ করেন তাহলে 28,450 টাকা পর্যন্ত ছাড় পেয়ে যেতে পারেন OnePlus Nord 3 তে। তবে এটি সম্পূর্ণ নির্ভর করবে আপনার পুরনো মডেল ও তার কন্ডিশন এর ওপর। এছাড়া আপনার এলাকায় এক্সচেঞ্জ অফার উপলব্ধ কিনা তার ওপর।

আরো পড়ুন