ADVERTISEMENT

OnePlus Nord 3 : লঞ্চের আগেই ফাঁস হল ফিচার্স, দাম, ডিজাইন সবকিছু

ওয়ানপ্লাস খুব শীঘ্রই তার প্রত্যাশিত মডেল OnePlus Nord 3 ভারতের বাজারে লঞ্চ করতে চলেছে, তার আগেই ফাঁস হল বিস্তারিত

ADVERTISEMENT

OnePlus Nord 3 Release Date নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে। ওয়ানপ্লাসের কোনো অফিসিয়াল টিজারের আগেই স্মার্টফোনের স্পেসিফিকেশন, ডিজাইন এবং এমনকি সম্ভাব্য মূল্য ফাঁস হয়ে গেছে। আসলে, একটি নতুন OnePlus স্মার্টফোন বেঞ্চমার্কিং ওয়েবসাইট Geekbench-এ দেখা গেছে এবং এটি OnePlus Nord 3 বলে মনে করা হচ্ছে। জানিয়ে রাখি, Geekbench হচ্ছে এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে একটি ডিভাইসের প্রসেসর এবং GPU এর বেঞ্চমার্কিং পরীক্ষা করা হয়। অপ্রকাশিত স্মার্টফোনগুলি সাধারণত Geekbench-এ প্রদর্শিত হয় এবং এটি এর প্রসেসর, র‍্যাম এবং ওএস কেমন হবে সেই সম্পর্কে আমাদের আগাম ধারণা দেয়।

ADVERTISEMENT

OnePlus Nord 3 : Geekbench ওয়েবসাইটে লিস্টিং হয়েছে

My Smart Price-এর একটি রিপোর্ট অনুসারে Geekbench তালিকায় একটি OnePlus স্মার্টফোন দেখা যাচ্ছে যার নম্বর CPH2493। এটিকেই OnePlus Nord 3 বলে আশা করা হচ্ছে।

  • এখানে প্রকাশিত তথ্য অনুযায়ী, OnePlus Nord 3 তে 3.05GHz এর একটি অক্টা-কোর প্রসেসর দেওয়া হয়েছে যার কোডনেম k6983_v1, যাতে 2.85GHz-এর তিনটি পারফরম্যান্স কোর এবং 1.80GHz-এর চারটি এফিসিএন্সি কোরও রয়েছে। এটিতে Mali-G710 GPU বিদ্যমান।
  • এই প্রসেসরটি সম্ভবত MediaTek Dimensity 9000 চিপসেটের সাথে আসবে।
  • স্মার্টফোনটির সিঙ্গেল-কোর স্কোর ৭৯১, এবং মাল্টি-কোর স্কোর ১৮০৬।
  • Geekbench তালিকায় আরও দেখা যায় যে, স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৩ দ্বারা চালিত এবং লঞ্চ হওয়ার পর একটি কাস্টম ওএস লেয়ার থাকবে এর সাথে।
  • এছাড়াও, OnePlus Nord 3 কে ১৫.০৬ জিবি এর সাথে দেখা গেছে যা পরবর্তীতে ১৬ জিবি র‍্যাম হবে। OnePlus সম্ভবত আরও ভেরিয়েন্টে স্মার্টফোন লঞ্চ করবে।

যদিও Geekbench যেকোনো স্মার্টফোন সম্পর্কে খুব সামান্য তথ্যই প্রকাশ করে। তবে এটাও অনুমান করা হচ্ছে যে OnePlus Nord 3 স্মার্টফোনটি OnePlus Ace 2V-এরই রিব্র্যান্ডেড সংস্করণ হতে চলেছে। আমাদের সামনে এখনও পর্যন্ত যা তথ্য এসেছে তার উপর ভিত্তি করে, এখানে সম্ভাব্য OnePlus Nord 3 Specifications গুলি দেওয়া হল।

OnePlus Nord 3 : সম্ভাব্য স্পেসিফিকেশন

  • ডিসপ্লে : OnePlus Nord 3-এ 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.74-ইঞ্চি 1.5K AMOLED ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে
  • প্রসেসর : স্মার্টফোনটি সম্ভবত MediaTek Dimensity 9000 SoC দ্বারা চালিত হবে।
  • র‍্যাম এবং স্টোরেজ : OnePlus 256GB অনবোর্ড স্টোরেজ সহ 12GB RAM এবং 16GB RAM এর দুটি ভেরিয়েন্টে Nord 3 লঞ্চ করবে বলে তথ্যের খবর।
  • ক্যামেরা : OnePlus Nord 3-এ 50MP প্রাইমারি ক্যামেরা এবং 8MP সেকেন্ডারি লেন্স এবং একটি 2MP তৃতীয় সেন্সর সমন্বিত তিনটি পিছনের ক্যামেরা রয়েছে বলে জানা গেছে। সেলফির জন্য, এতে 16MP ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।
  • ব্যাটারি : ফোনটিতে ৮০ ওয়াট দ্রুত চার্জিং সমর্থন সহ একটি ৫,০০০ mAh ব্যাটারি প্যাক করার পরামর্শ দেওয়া হয়েছে।
  • অপারেটিং সিস্টেম : OnePlus Nord 3 সম্ভবত Android 13 দ্বারা চালিত হবে এবং যার উপরে OxygenOS 13 লেয়ার থাকবে।

OnePlus Nord 3 : সম্ভাব্য দাম ও লঞ্চিং ডেট

সূত্রের খবর অনুযায়ী, সম্ভাব্য OnePlus Nord 3 Price হতে পারে ২৭,৯৯৯ টাকা এবং সম্ভাব্য OnePlus Nord 3 Launching Date হতে পারে ২১ জুন, ২০২৩। এছাড়াও ২০২৩ সালের জুন মাসে লঞ্চ হচ্ছে এই ৫টি স্মার্টফোন, দেখে নিন “এখানে ক্লিক করে”

আরো পড়ুন