OLA Electric : মার্কেটে রাজত্ব করছে OLA Electric, মাত্র 3 মাসে বিক্রি হল 83,963 ইউনিট বাইক

গত বছরে 2023-এ রেকর্ড ব্রেকিং বিক্রি হয়েছে এবং প্রায় 74% এর মতো বৃদ্ধি হয়েছে। কোম্পানি 40% এর মতো মার্কেট শেয়ারে সাহায্য করেছে।

OLA Electric, একটি ব্যাঙ্গালুরু বেসড ইলেকট্রিক টু-হুইলার ম্যানুফ্যাকচারার কোম্পানি। এটি বিশ্বের বৃহত্তম ইলেকট্রিক টু-হুইলার ম্যানুফ্যাকচারার কোম্পানি, যার মার্কেটিং ভ্যালু US$5.4 বিলিয়নের মতো। বর্তমানে ইলেকট্রিক গাড়ির জনপ্রিয়তা ও চাহিদা বেশ বেড়েছে। সম্প্রতি, OLA Electric তার ডিসেম্বর 2023-এর বিক্রির পরিমান সম্পর্কে তথ্য দিয়েছে।

OLA Electric

বর্তমানে এই স্কুটার ম্যানুফ্যাকচারার কোম্পানি একটি নতুন মডেল S1 সিরিজ এনেছে। যার 4টি ভেরিয়েন্ট মার্কেটে লঞ্চ করা হয়েছে। প্রত্যেক ভেরিয়েন্ট বিশেষ ফিচারস যোগ করা হয়েছে। যেমন- Geo-fencing, Anti-theft Alarm ও Calls & Messaging এবং গুরুত্বপূর্ণ ফিচার Low Battery Alertআজ, এই প্রতিবেদনে আমরা OLA Electric-এর মার্কেটে বিক্রির পরিমাণ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

OLA Electric-এর বিক্রি বৃদ্ধির পরিমাণ

প্রসঙ্গত, গত মাসে অর্থাৎ 2023 সালের ডিসেম্বর মাসে 30,219 ইউনিট গাড়ি বিক্রি করেছে। যা 2022 সালের ডিসেম্বরের তুলনায় 74% বেড়েছে। সময়ের সাথে, এই বৃদ্ধির কারন সম্পর্কে জানাই আপনাদের, এই ইলেকট্রিক গাড়ি EV সেগমেন্টে একটি পাওয়ারফুল এবং আকর্ষণীয় মডেল হিসাবে মার্কেটে এসেছে। গ্রাহকরা এই ধরনের সিম্পিল অথচ আকর্ষণীয় টু-হুইলার বেশ পছন্দ করেছে।

আরও পড়ুন : Infinix Note 50 Pro 5G : 8000mAh ব্যাটারি ও 200MP ক্যামেরা নিয়ে বাজারে আসছে Infinix, দাম থাকবে সাধ্যের মধ্যে

উল্লেখ্য,গত বছরে 2023-এ রেকর্ড ব্রেকিং বিক্রি হয়েছে এবং প্রায় 74% এর মতো বৃদ্ধি হয়েছে। কোম্পানি 40% এর মতো মার্কেট শেয়ারে সাহায্য করেছে।

এছাড়া, OLA Electric 2023-এর শেষ 3টি মাসে সবথেকে বেশি ইলেকট্রিক স্কুটার বিক্রি করেছে। গত 3 মাসে 83,963 ইউনিট বিক্রি হয়েছে। যদিও, 2022 এর তুলনায় 48% বৃদ্ধি পেয়েছে।

আরও পড়ুন : TVS Fiero 125 : শীঘ্রই বাজারে আসতে চলেছে TVS-এর Fiero, ফিচার ও লুকে টেক্কা দেবে বুলেটকেও

OLA Electric, ইলেকট্রিক দুই-চাকার গাড়ির ম্যানুফ্যাকচারার হিসাবে সামনে এসেছে। VAHAN পোর্টাল এর তথ্য অনুসারে, পুর এক বছরে রেকর্ড ব্রেকিং 2.65 লাখের বেশি রেজিস্টার্ড হয়েছিলো।

আরো পড়ুন