Ola Electric-এর বাম্পার অফার, এই স্কুটার কিনলেই পাবেন 25 হাজারের ফ্ল্যাট ডিসকাউন্ট

Ola Electric Republic Day Offer : এই প্রজাতন্ত্র দিবস উপলক্ষে Ola Electric 25 হাজার টাকা পর্যন্ত স্পেশাল অফার দিচ্ছে। এই অফার 31‌ শে জানুয়ারি, 2024 পর্যন্ত কার্যকর থাকবে। এই অফার কেবলমাত্র Ola Electric এর ইলেকট্রিক স্কুটার লাইন আপের জন্যই প্রযোজ্য।

ভারত সম্প্রতি তার ৭৫ তম প্রজাতন্ত্র দিবস উদযাপন করেছে। এই প্রজাতন্ত্র দিবস উপলক্ষে Ola Electric 25 হাজার টাকা পর্যন্ত স্পেশাল অফার দিচ্ছে। এই অফার 31‌ শে জানুয়ারি, 2024 পর্যন্ত কার্যকর থাকবে। এই অফার কেবলমাত্র Ola Electric-এর ইলেকট্রিক স্কুটার লাইন আপের জন্যই প্রযোজ্য। জেনে নিন বিস্তারিত।

Ola Electric

Ola Electric-এর অফারের বিস্তারিত তথ্য

Ola Electric তার Republic Day Offer-এ ওয়ারেন্টি বৃদ্ধিতে 50 শতাংশ ছাড় দিচ্ছে। আর S1 Air ও S1 Pro মডেলে 2 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দিচ্ছে। এছাড়া বাছাই ক্রেডিট কার্ড EMI তে 5 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট অফার করছে। EMI তে ইলেকট্রিক স্কুটার কিনলে নির্দিষ্ট মডেলের ওপর সুযোগ পাচ্ছেন Zero down payment, Zero processing fee এর। এক্ষেত্রে সুদের হার শুরু হচ্ছে 7.99 শতাংশ থেকে।

আরও পড়ুন : Bajaj Chetak Urbane : বাইকের পর এবার স্কুটার, বাজার কাঁপাচ্ছে Bajaj Chetak Urbane ইলেকট্রিক স্কুটার

এর পাশাপাশি Ola S1 X+ ইলেকট্রিক স্কুটারে 20 হাজার টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। এই অফার গত ডিসেম্বর থেকে চলে আসছে। আপনারা Ola S1 X+ ইলেকট্রিক স্কুটারের এক্স শোরুম মডেল মাত্র 89 হাজার 999 টাকায় কিনতে পারবেন। Ola Electric আপনাদের বাজেটের কথা মাথায় রেখে এসেছে 5 ধরনের মডেল। এগুলি প্রত্যেকটিই Second generation S1 প্ল্যাটফর্মের। যেমন- S1 Air, S1 Pro, S1 X (2 kWh), S1 X (3 kWh), S1 X+।

আরও পড়ুন : Kratos R : বর্ষ শেষে বড়ো চমক, Tork-এর এই বাইক কিনলেই পাবেন 32,500 টাকার দুর্দান্ত ছাড়

তবে S1 X এর এন্ট্রি লেভেল মডেলের বিক্রি এখনো শুরু হওয়া বাকি আছে। তবে আপনারা চাইলে 999 টাকার মাধ্যমে এই মডেলটি রিজার্ভেশন করতে পারেন। Ola Electric Scooter এর দাম শুরু হচ্ছে 89 হাজার 999 টাকা থেকে 1 লাখ 47 হাজার টাকা পর্যন্ত।

আরো পড়ুন