ADVERTISEMENT

NOKIA 2660 Flip : দুটি নতুন রং-এ পুনরায় বাজারে লঞ্চ হল নোকিয়ার এই ফ্লিপ ফোনটি

এন্ড্রইড ও আইওএস এর যুগে নোকিয়া তার চিরাচরিত হ্যান্ডসেট NOKIA 2660 Flip ফোন টিকে পুনরায় লঞ্চ করলো

ADVERTISEMENT

আপনি অবশ্যই জানেন হয়তো, Nokia সবেমাত্র তার লেটেস্ট ফোন Nokia 2660 Flip লঞ্চ করেছে। তাহলে, এই ফোনটির বিশেষত্ব কী কিংবা এটার দাম কত ? এই প্রতিবেদনে, আমরা এই সমস্ত প্রশ্নের এবং আরও অনেক কিছুর উত্তর দেব। তাছাড়া, আমরা আপনাকে এই ফোনের স্পেসিফিকেশন, সেইসাথে ভারতে  ২০২৩ সালে এই ফোনের দাম কত সেই সমস্ত তথ্য প্রকাশ করবো। তাই আপনি যদি একটি নতুন ফোন খুঁজছেন কিংবা কেনার জন্য চিন্তা ভাবনা করছেন তাহলে অবশ্যই আপনার এই Nokia 2660 Flip সম্পর্কে লেখা আজকের এই প্রতিবেদনটি একবার পড়ে নেওয়া উচিৎ।

ADVERTISEMENT

Nokia 2660 Flip মোবাইলটির রিলঞ্চিং এর কথা গতবছরেই অর্থাৎ ৩০ আগস্ট, ২০২২-এ ঘোষণা করা হয়েছিল। এই মোবাইলটি ২.৮০-ইঞ্চি প্রাথমিক স্ক্রিনের সাথে আসে। এটির একটি দ্বিতীয় স্ক্রিনও আছে যেটির সাইজ হচ্ছে ১.৭৭-ইঞ্চি। Nokia 2660 Flip মোবাইলটিতে সিরিজ ৩০ এর অপারেটিং সিস্টেম এবং একটি 1450mAh এর রিমুভেবল ব্যাটারি ব্যাকআপ দেওয়া হয়েছে। যদি ক্যামেরা সম্বন্ধে কথা বলতে হয়, Nokia 2660 Flip এর রিয়ার ক্যামেরাটি এখনো অনির্দিষ্ট।

Nokia 2660 Flip : স্পেসিফিকেশন, ফিচার্স, কালার ও দাম

NOKIA 2660 Flip : দুটি নতুন রং-এ পুনরায় বাজারে লঞ্চ হল নোকিয়ার এই ফ্লিপ ফোনটি

Nokia 2660 Flip : সিরিজ 30 অপারেটিং সিস্টেম এর উপর ভিত্তি করে বানানো হয়েছে। 48MB ইনবিল্ট স্টোরেজ প্যাক দেওয়া হয়েছে যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৩২ জিবি পর্যন্ত প্রসারিত করা যেতে পারে। Nokia 2660 Flip হল একটি ডুয়াল-সিম মোবাইল যা ন্যানো-সিম সাপর্টেড। Nokia 2660 Flip এর মাপ যথাক্রমে 19.50 x 58.00 x 0.00mm (উচ্চতা x প্রস্থ x বেধ) এবং ওজন ১২৩ গ্রাম। এটি পপ পিঙ্ক এবং লাশ গ্রিন (Pop Pink and Lush Green) এই দুটি রঙে লঞ্চ করা হয়েছে। নোকিয়া 2660 ফ্লিপের কানেক্টিভিটি বিকল্পগুলির মধ্যে রয়েছে ব্লুটুথ v4.20, মাইক্রো-ইউএসবি (Micro USB) এবং এফএম রেডিও (FM Radio)। ১লা জুন ২০২৩ অনুযায়ী, ভারতে Nokia 2660 Flip এর দাম শুরু হচ্ছে ৪,৬৯৯ টাকা থেকে।

Nokia 2660 Flip : এক নজরে

ব্র্যান্ডনোকিয়া
মডেল২৬৬০ ফ্লিপ
ক্যটাগরিমোবাইল
অফিসিয়াল সাইটNokia.com
অপারেটিং সিস্টেমসিরিজ ৩০
ডিসপ্লে টাইপএলসিডি
ইন্টারনাল মেমোরি১২৮ এমবি
ব্যাটারি১৪৫০ এমএএইচ
নেটওয়ার্ক সাপোর্ট২জি

আরো পড়ুন