Nissan Upcoming Cars : Maruti Suzuki-কে টেক্কা দিতে মাঠে নামছে Nissan, আসছে 3টি দুর্দান্ত গাড়ি

Nissan 2024-এ একাধিক নতুন গাড়ি লঞ্চ করবে। জেনে নিন নতুন আপগ্রেড সম্বন্ধে।

Nissan Upcoming Cars : ভারতীয় অটোমোটিভ সেক্টরে যে হারে প্রতিযোগিতা বাড়ছে, সেদিকে খেয়াল রেখে যানবাহন নির্মাণ কোম্পানিগুলি বেশ কিছু মডেলের আপডেট আনতে চলেছে। এছাড়া তারা নতুন গাড়ি লঞ্চ করা নিয়েও ভাবনা চিন্তা করছে। এর মধ্যে নতুন নাম উঠে এসেছে Nissan-এর। এই কোম্পানি ভারতে তাদের নতুন রেঞ্জ লঞ্চ করার কাজ ইতিমধ্যে শুরু করে দিয়েছে। আজকের প্রতিবেদনে আমরা কথা বলবো Nissan Upcoming Cars-এর বিষয়ে।

Nissan Upcoming Cars

Nissan Upcoming Cars : দেখুন কোন কোন গাড়ি আসতে চলেছে

New Nissan Magnite Facelift : Nissan Magnite বর্তমানে ভারতে বিক্রি করছে। একটি রিপোর্ট অনুযায়ী, এই কোম্পানি ভারতে তাদের SUV-Facelift এডিশন লঞ্চ করার কথা ভাবছে। কিন্তু এখনও পর্যন্ত কোনো নিশ্চিত টাইমলাইন জানা যায়নি। 2024-এর মাঝামাঝি সময়ে SUV-Facelift এডিশন লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে। এতে নতুন LED হেডল্যাম্প, আপডেটেড DRL ডিজাইন, নতুন ডিজাইনের Alloy Wheel, Connected Taillamp ইত্যাদি ফিচারস যুক্ত হবে।

আরও পড়ুন : Maruti Suzuki থেকে Tata Motors, নতুন বছরে দাম বাড়তে চলেছে এই কোম্পানিগুলির গাড়ির

এছাড়া এই মডেলের ভিতরেও বেশ কিছু পরিবর্তন আনা হবে। যেমন – এতে নতুন ডিজাইনের ড্যাশবোর্ড যুক্ত করা হবে, IRBM থাকবে, অটোমেটিক হেডল্যাম্প যুক্ত করা হবে, বড় সাইজের Touchscreen Infotainment System আর ড্রাইভার ডিসপ্লে থাকবে। এছাড়া এতে যুক্ত করা হবে Front Parking Sensor With Auto Dimming

Triber Based 7 Seater Nissan MPV : এই নতুন মডেলে বড় গ্রিল, হ্যালোজেন হেড ল্যাম্প আর LED DRL যুক্ত করা হতে পারে। এতে বড় Infotainment System, AC Control, Digital Instrument Cluster আর Push Button ইত্যাদি দেখতে পাওয়া যাবে। এতে আপনারা পেয়ে যাবেন 1.0 লিটার ন্যাচারালি অ্যাস্পিরেটেড পেট্রোল ইঞ্জিন। মনে করা হচ্ছে, 2024-এর জুন-জুলাই মাস নাগাদ এটি লঞ্চ করা হবে।

আরও পড়ুন : Maruti Suzuki Brezza : 10 লাখ ইউনিট বিক্রির মাইলস্টোন সৃষ্টি করতে চলেছে Brezza, দেখে নিন ফিচারস ও দাম

New Nissan X-Trail : এতে আপনারা 12.3 Instrument Cluster, ADAS, সানরুফ আর ড্রাইভিং মোড পেয়ে যাবেন। খুব শীঘ্রই এটি ভারতে লঞ্চ হবে।

আরো পড়ুন