Nissan Magnite : ভুলেও করবেন না দেরি, নতুন বছরে দাম বাড়তে চলেছে Nissan Magnite-এর Compact SUV-র

2024-এর জানুয়ারি থেকে Nissan Motor India তাদের Magnite Compact SUV-র দাম বাড়াতে চলেছে। তাই আর দেরি না করে ফেলুন কিনে।

Nissan Magnite : 2024-এর জানুয়ারি থেকে Nissan Motor India তাদের Nissan Magnite Compact SUV-র দাম বাড়াতে চলেছে। Input Cost আর Inflationary Pressure-এর কারণে Nissan Motor গাড়ির দাম বাড়াতে চলেছে। তার আগে আপনাদের জন্য রয়েছে দারুন খবর। Magnite Compact SUV-তে 97 হাজার 500 টাকার Discount পেয়ে যাবেন। Cash Discount, Exchange Bonus, Finance Offer ইত্যাদি সহ বিভিন্ন Benefit পেয়ে যাবেন আপনারা।

Nissan Magnite

Nissan Magnite Compact SUV-র দাম 

Nissan Magnite Compact SUV-র এক্স শোরুম মডেলের দাম 6 লাখ টাকা থেকে 11 লাখ 2 হাজার টাকার মধ্যে। এই মডেলটি Kia Sonet, Maruti Suzuki Brezza, Tata Nexon, Hyundai Exter, Citroen C3, Hyundai Venue, Mahindra XUV300 এর মত গাড়ির সাথে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছে। এতে রয়েছে 1 লিটার 3 সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন। যা 71bhp96nm টর্ক তৈরি করে। আর 1 লিটার 3 সিলিন্ডার টার্বো চার্জ পেট্রোল ইঞ্জিন। যা 99bhp160nm টর্ক তৈরি করে। দুটি ইঞ্জিনেই 5 Speed Gearbox রয়েছে। টার্ব পেট্রোল ইঞ্জিন মডেলটিতে CVT Automatic Transmission আছে। যা 152nm টর্ক তৈরি করে।

আরও পড়ুন : Mercedes Benz GLS Facelift : শীঘ্রই বাজারে আসতে চলেছে Mercedes-এর GLS Facelift, লঞ্চ হবে এইদিন

Nissan Motor এবার Kuro Edition লঞ্চ করেছে Magnite মডেলের। ‘Kur০‘ একটি জাপানি শব্দ, যার ইংরেজি অর্থ Black। এই মডেলে সম্পূর্ণ কালো Exterior আর Interior আছে। ভারতের সব থেকে সাশ্রয়ী SUV মডেল হতে চলেছে এটি।

আরো পড়ুন