Royal Enfield Himalayan : Aprilia RS 457-কে টেক্কা দিতে নতুন রূপে বাজারে এলো Himalayan, দেখুন ফিচারস

Royal Enfield তাদের নতুন Himalayan মডেলে বেশ কিছু ইউনিক ফিচার অফার করছে। Royal Enfield বাইকটিকে পার্সনালাইজ করার জন্য একটি তালিকা প্রকাশ করেছে। দেখে নিন বিস্তারিত।

Royal Enfield Himalayan : Royal Enfield নভেম্বরের শেষের দিকে ভারতীয় বাজারে ‘Sherpa 450’ ইঞ্জিন সহ নতুন Himalayan লঞ্চ করে। বিশেষ খবর, লঞ্চের এক সপ্তাহের মধ্যেই বাইক নির্মাতা সারা দেশে বাইক ডেলিভারির কাজ শুরু করে দিয়েছে। যদিও নতুন Himalayan মডেলে বেশ কিছু ইউনিক ফিচার অফার করছে। Royal Enfield বাইকটিকে পার্সনালাইজ করার জন্য একটি তালিকা প্রকাশ করেছে।

Royal Enfield Himalayan

প্রসঙ্গত, যারা নিজেদের বাইককে আরো আপডেট করতে চান, তাদের জন্য Royal Enfield বেশ কিছু দরকারি উপাদান অফার করছে। সেগুলি হল- রয়্যাল এনফিল্ড ইঞ্জিন গার্ড, পারনিয়াস, ফিলার ক্যাপ এবং অন্যান্য দরকারি জিনিস অফার করছে। সবচেয়ে সাশ্রয়ী মুল্যের অ্যাসেসরিস হল ব্ল্যাক Rally Handlebar Pad। যার মূল্য Rs. 950

New Royal Enfield Himalayan : দেখুন দাম থেকে ফিচারস সবকিছু

আপনি, ট্রাভেলের জন্য টপ বক্স এবং প্যানিয়ারের আকারে লাগেজ বয়ে নিয়ে যাওয়ার অতিরিক্ত অ্যাসেসরিস পাবেন। অ্যাডভেঞ্চার প্যানিয়াস এখানে সবচেয়ে দামি 32,950 টাকায় পাওয়া যায়। এবং টপ বক্সের দাম 23,250 টাকা। তা ছাড়া বাইকটিতে আকর্ষণীয় লাগেজ মাউন্ট করার ব্যবস্থাও রয়েছে।

আরও পড়ুন : Kawasaki Ninja ZX-6R : চোখ ধাঁধানো লুকের সাথেই পাবেন দুর্ধর্ষ পারফরমেন্স, এইদিন বাজারে আসছে ZX-6R

অন্যান্য, অ্যাসেসরিস গুলি হল, র‍্যালি প্রটেকশান কিট, যার মুল্য 9,950। বৃহৎ ব্ল্যাক ইঞ্জিন গার্ডস যার মূল্য 4,750 টাকা। আপনারা এই দরকারি জিনিসগুলি কিনতে আগ্রহি থাকলে, এটাও জেনে রাখুন, শুধুমাত্র বাইকটি পারচেস করার জন্য বুকিং এর সময়ে র‍্যালি কিট পাওয়া যাবে।

2023-এর নভেম্বরে নতুন Himalayan লঞ্চ করা হয়েছিলো, এর পাওয়ারফুল স্টাইল ও আকর্ষণীয় ফিচারের সাথে। এক্স-শোরুম অনুযায়ী, পাওয়া যাচ্ছে 2.84 লাখ টাকায়। নিউ Royal Enfield Himalayan-এ ব্যাবহার করে একটি মডার্ন 452cc, একটি Single-Cylinder এবং একটি 6-Speed গিয়ারবক্সে আছে লিকুইড-কুলড ইউনিট।

আরও পড়ুন : Aprilia Tuono 457 : RS 457 লঞ্চের পর ফের সুখবর Aprilia-র, শীঘ্রই আসছে Tuono 457

নিউ Royal Enfield Himalayan-এ আছে একটি সার্কুলার-TFT Instrument Console সাথে স্মার্টফোনের কানেক্টিভিটি এছাড়াও এসএমএস এবং কল অ্যালারট। গাড়িটির সর্বত্র LED লাইটিং,স্পকড হুইলস।

আরো পড়ুন