Maruti Suzuki WagonR : Creta-কে টেক্কা দেবে Maruti Suzuki-র এই গাড়ি, রইল দাম ও ফিচারস

34 কিলোমিটার মাইলেজের মাধ্যমে Creta-কে টক্কর দেবে Maruti Suzuki WagonR। এই গাড়ির আকর্ষণীয় লুক আর দারুন ফিচার মন জিতে নেবে আপনাদের। Maruti Suzuki তাদের WagonR হ্যাচব্যাকের ফেসলিফ্ট ভার্সন খুব শীঘ্রই লঞ্চ করবে।

34 কিলোমিটার মাইলেজের মাধ্যমে Creta-কে টক্কর দেবে Maruti Suzuki WagonR। এই গাড়ির আকর্ষণীয় লুক আর দারুন ফিচার মন জিতে নেবে আপনাদের। Maruti Suzuki তাদের WagonR হ্যাচব্যাকের ফেসলিফ্ট ভার্সন খুব শীঘ্রই লঞ্চ করবে।

Maruti Suzuki WagonR

এই মডেলের দাম 5 লাখ 39 হাজার টাকা থেকে 7 লাখ 10 হাজার টাকার মধ্যে থাকবে। Maruti Suzuki WagonR-এর ইঞ্জিন আর লুক আপডেট করা হয়েছে। এই মডেলে আপনারা 1.0 লিটার আর 1.2 লিটার পেট্রল ইঞ্জিন পেয়ে যাবেন। আসুন দেখে নিই Maruti Suzuki WagonR-এর ফিচার্স ও মাইলেজ।

Maruti Suzuki WagonR-এর ফিচারস

Maruti Suzuki WagonR-এ বেশ কিছু স্মার্ট ফিচার্স যুক্ত করা হয়েছে। এছাড়া কিছু সময় আগে এই মডেলের সেফ্টি টেস্টিং করা হয়েছিল। সেফ্টি টেস্টিং এ এই মডেল বেশ ভালো রেটিং পেয়েছে। Maruti Suzuki WagonR-7 ইঞ্চি Infotainment System, Android AutoApple CarPlay কানেক্টিভিটি, 4 স্পিকার অডিও সিস্টেম ইত্যাদি ফিচার্স পেয়ে যাবেন। এই মডেলে 34 kmpl-এর দুর্দান্ত মাইলেজের সাথে পেয়ে যাচ্ছেন আধুনিক ফিচার্স।

আরও পড়ুন : Royal Enfield Hunter 350 : যুব প্রজন্মের নজর কাড়তে বাজারে আসছে Royal Enfield-এর Hunter, পাওয়া যাবে 2টি রঙে

এবার আমরা কথা বলব Maruti Suzuki WagonR এর ইঞ্জিনের সম্পর্কে। এতে আপনারা 1.0 লিটার K সিরিজ Dual-Jet Dual VVT ইঞ্জিন ও 1.2 লিটার পেট্রল ইঞ্জিন পেয়ে যাবেন। 1.0 লিটার ইঞ্জিন সর্বোচ্চ 67bhp শক্তি ও 89Nm টর্ক তৈরি করতে পারে। অপরদিকে 1.2 লিটার পেট্রোল ইঞ্জিন তৈরি করে সর্বোচ্চ 90bhp শক্তি ও 113Nm টর্ক। এর পাশাপাশি আপনারা S-CNG ভার্সন কিনতে পারবেন এই মডেলে। CNG ভেরিয়েন্টের ইঞ্জিন 57bhp শক্তি তৈরি করতে পারবে।

এই মডেলের মাইলেজ কিন্তু বেশ ভালো। ইঞ্জিনের সাথে Maruti WagonR-এর মাইলেজ পরিবর্তন করা হয়েছে। VXI AMT ট্রিমে 1.0 লিটার ইঞ্জিন 25.19kmpl মাইলেজ দেবে। আর Maruti WagonR-এর CNG ভার্সন মাইলেজ দেবে 34.05 কিলোমিটার। 1.2 লিটার ZXIZXI+ AMT মাইলেজ দেবে 24.43 kpl

আরও পড়ুন : Hero Splendor Plus Xtech : দুর্দান্ত মাইলেজ ও দুর্ধর্ষ ফিচারস নিয়ে বাজারে এন্ট্রি Hero-র নতুন বাইক, দাম থাকবে হাতের নাগালে

এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

আরো পড়ুন