Netflix Free Subscription : Jio ও Airtel গ্রাহকরা বিনামূল্যে উপভোগ করতে পারবেন Netflix, কিন্তু কীভাবে? জেনে নিন

Jio ও Airtel আপনাদের জন্য নিয়ে এসেছে Netflix Free Subscription-এর সুবিধা, এই প্ল্যান রিচার্জ করে উপভোগ করুন সম্পূর্ণ বিনামূল্যে, জেনে নিন বিস্তারিত ভাবে

Netflix Free Subscription : এখন স্মার্টফোন ব্যবহার করেন না এমন মানুষ পাওয়া একপ্রকার অসম্ভব। আর স্মার্টফোন ব্যবহার করা মানে তাতে ইন্টারনেট কানেকশন তো থাকবেই। ইন্টারনেটের সাহায্যে মানুষ বিনোদন থেকে শুরু করে রোজগার সবটাই করতে পারছে। এই ইন্টারনেটের যুগে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে OTT প্ল্যাটফর্মগুলি। সিনেমা, সিরিয়াল থেকে শুরু করে ওয়েব সিরিজ সবকিছুই দেখা যায় OTT অ্যাপে।

Netflix Free Subscription

কিন্তু এগুলো একটিও বিনামূল্যে নয়। নির্দিষ্ট পরিমাণ টাকা খরচ করে সাবস্ক্রিপশন নিতে হয় OTT প্ল্যাটফর্মের। তবে অতিরিক্ত টাকা খরচের কারণে অনেকের ইচ্ছে থাকলেও OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নেওয়া হয়ে ওঠেনা। তবে এখন আর চিন্তার কিছু নেই। আমরা নিয়ে এসেছি এমন এক দারুন অফারের খোঁজ যাতে অতিরিক্ত টাকা খরচ করতে হবে না আপনাদের। এবার থেকে স্মার্টফোন রিচার্জ করলেই পেয়ে যাবেন Netflix-এর সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে।

কীভাবে উপভোগ করবেন Netflix Free Subscription?

রোমাঞ্চকর টিভি শো থেকে ওয়েব সিরিজ সবকিছুই Netflix-এ দেখা যায়। বিনোদন দুনিয়ার উৎকৃষ্ট প্ল্যাটফর্ম হল Netflix। এবার সম্পূর্ণ বিনামূল্যে Netflix-এর সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। এর জন্য আপনার কাছে থাকতে হবে Jio অথবা Airtel-এর SIM Card। এই SIM রিচার্জ করলেই পেয়ে যাবেন Netflix-এর সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে। তাহলে জেনে নিন কত টাকা রিচার্জ করলে পাবেন Netflix Free Subscription?

Airtel Recharge Plan :- ভারতীয় টেলিকম সংস্থা Airtel তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একগুচ্ছ সস্তার রিচার্জ প্ল্যান। পেয়ে যাবেন নানা রকম সুবিধা। এবার নতুন সুবিধা পেয়ে যাবেন আপনারা। একটি মাত্র রিচার্জেই পেয়ে যাবেন এতগুলো অফার। 1499 টাকার রিচার্জে 84 দিনের ভ্যালিডিটিতে পেয়ে যাবেন আনলিমিটেড কল আর 2GB High Speed Data। এছাড়া প্রত্যেক দিন 100টি Free SMS পেয়ে যাবেন। আর সাথে থাকছে Netflix Free Subscription। তবে কেবলমাত্র Netflix নয়, পাশাপাশি পেয়ে যাবেন SonyLIV, Zee5, Disney+Hotstar এর মতো 14টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে।

Jio Recharge Plan :- এই একই পরিষেবা Jio গ্রাহকরা মাত্র 1099 টাকায় পেয়ে যাবেন। এই রিচার্জে প্রত্যেকদিন 2GB High Speed Data, 100টি Free SMS-এর সাথে পেয়ে যাবেন আনলিমিটেড কলের সুবিধা। এর সাথে থাকবে Netflix Free Subscription সহ বেশ কিছু OTT প্ল্যাটফর্মের সুবিধা।

আরো পড়ুন