Realme GT 5 Pro VS Redmi K70 Pro : কোনটি হবে আপনার জন্য উপযুক্ত? বুঝে নিন পার্থক্য দেখে

Realme GT 5 Pro নাকি Redmi K70 Pro, তুলনা দেখে বুঝে নিন কোনটি হবে আপনার জন্য সেরা

Realme GT 5 Pro VS Redmi K70 Pro : স্মার্ট ফোনের বিপুল সংখ্যক গ্রাহকের কথা মাথায় রেখে, মোবাইল ম্যানুফ্যাকচারার কোম্পানিগুলি প্রতিনিয়ত আপগ্রেডেড ও উচ্চ পারফরমেন্সের দিক থেকে প্রথম সারিতে থাকার চেষ্টা করছে। এই প্রতিবেদনটিতে আজ আমরা দুটি জনপ্রিয় এবং চাহিদা সম্পন্ন হ্যান্ডসেট নিয়ে আলোচোনা করবো।

Realme GT 5 Pro VS Redmi K70 Pro

Realme GT 5 ProRedmi K70 Pro হল বর্তমানে স্মার্ট ফোনের বাজারে ট্রেন্ডিং-এ থাকা দুটি হ্যান্ডসেট। নীচে উভয় ফোনের তুলনামুলক আলোচনা করা হল।

Realme GT 5 Pro VS Redmi K70 Pro : Design-এর তুলনা

  • Realme GT 5 Pro ও Redmi K70 Pro দুটি ফোনেই অসাধারণ ক্লাসিক এবং মডার্ন ডিজাইন করা হয়েছে। তবে কয়েকটি বিশেষ ক্ষেত্রে বেশ কিছু পার্থক্য লক্ষ্য করা যায়। Realme GT 5 Pro-তে আছে 161.7*75.1*9.2mm এর ডাইমেনশনস এবং মাত্র 218 গ্রাম ওজনের সাথে একটি আকর্ষণীয় ও আরগোনোমিক অনুভুতি পাওয়া যায়। Redmi K70 Pro সামান্য পাতলা এবং হাল্কা আগেরটার তুলনায়, ফোনটি 160.9*75.1*9.2 mm ও 209 gm। যেটি ফোনটিকে স্লিক এবং স্টিমলাইনড লুকস এনে দেয়। উভয় ফোনেই বিশেষ ফিচার হিসাবে একটি প্রিমিয়াম বিলডের সাথে গ্লাস ব্যাক এবং মেটাল ফ্রেম রয়েছে, যা ফোনটির রাজিকিয় ও স্তিথিশীল করে।

Realme GT 5 Pro VS Redmi K70 Pro : Display-এর তুলনা

  • যেকোনো স্মার্টফোনের ক্ষেত্রে সৌখিন ও স্টাইলিশ লুকিং ডিসপ্লে হওয়া খুব গুরুত্বপূর্ণ। Realme GT 5 Pro ফোনে একটি 6.78 ইঞ্চির AMOLED ডিসপ্লে সাথে 1264*2780 পিক্সেলস এর রেজোলিউশন আছে। এছাড়াও বিভিন্ন রঙের স্ক্রিন কালার দেখা যায়, যেমন- ডিপ ব্ল্যাক যা গেমারদের জন্য উপযোগী। যদিও Redmi K70 Pro সামান্য ছোট সাইজের 6.67 ইঞ্চির OLED ডিসপ্লে কিন্তু তলনামুলক উচ্চ রেজলিউশনের 1440*3200 পিক্সেলসের।

Realme GT 5 Pro VS Redmi K70 Pro : Processor-এর তুলনা

  • উভয় ফোনেই প্রসেসর হিসাবে Qualcomm Snapdragon 8 Gen 3 এবং একটি Octa-core চিপসেট আছে 3.3 GHz। বলাইবাহুল্য এই ধরনের উছচ কোয়ালিটির প্রসেসর ফোন দুটিকে অসাধারন পারফর্মেন্স, অ্যাপ্লিকেশন গুলিকে সহজেই পরিচালনা করা এবং মটাস্কটাস্কিং এ সুবিধা দেয়।

আরও পড়ুন : Mercedes Benz GLS Facelift : শীঘ্রই বাজারে আসতে চলেছে Mercedes-এর GLS Facelift, লঞ্চ হবে এইদিন

আরো পড়ুন