MG Motor Sale : বর্ষ শেষে রাতারাতি 1 লাখের ছাড় এই গাড়িতে! না কিনলে ব্যাপক লস

MG Hector ও Comet EV-তে ব্যাপক ছাড়, গাড়ি কিনলেই পাবেন 1 লাখের দুর্দান্ত ডিসকাউন্ট

MG Motor Sale : আপনি লাক্সারিয়াস গাড়ি কিনতে ইচ্ছকু? কিন্তু বাজেট কম পড়ছে? আপনাদের জন্য বাম্পার অফার নিয়ে এসেছে MG Motor। এই মোটর কোম্পানি ডিসেম্বর মাসে তার তৈরি প্রত্যেক গাড়ির ওপর দিচ্ছে আকর্ষণীয় ছাড়। উৎসাহী গাড়ি প্রেমীরা দেরি না করে 31 ডিসেম্বর 2023 এর মধ্যে কিনে নিন নিজের পছন্দ মতো MG Motor-এর যেকোনো গাড়ি বিশেষ ডিসকাউনটে। MG মোটরের যেসব মডেলের ওপর এই ছাড় দেওয়া হল সেগুলি হল Comet EV এবং MG Hector। নীচে MG Hector, Comet EV ফিচার নিয়ে আলোচোনা করা হবে।

MG Motor Sale : বর্ষ শেষে রাতারাতি 1 লাখের ছাড় এই গাড়িতে! না কিনলে ব্যাপক লস

উল্লেখ্য, আগামী বছর অর্থাৎ জানুয়ারি 2024 এর আগত গাড়িগুলির দামকে টেক্কা দিতে আনা হল 2023 এর ডিসেম্বরে এই ধামাকা ছাড়! আগ্রহী গ্রাহকদের জন্য সুবর্ণ সুযোগ, যাতে করে তারা বছরের শেষে সাশ্রয়ী দামে কিনে নিতে পারে MG Motor কোম্পানির যেকোনো গাড়ি।

MG Motor Sale : বর্ষ শেষে রাতারাতি 1 লাখের ছাড় এই গাড়িতে! না কিনলে ব্যাপক লস

MG Motor Sale :  Comet EV-এর ফিচারস

MG Motor এর আরো একটি জনপ্রিয় মডেল MG Comet EV, এই বছরের শুরুতে মার্কেটে লঞ্চ করেছিলো এই গাড়িটি। বর্তমানে বিশেষ ছাড়ে এই গাড়িটি কিনে নিতে পারেন। গাড়িটির প্রত্যেকটি ফিচার ভীষণ আকর্ষণীয় ও উন্নতমানের। MG Comet EV এর ব্যাটারি ক্যাপাসিটি 17.3Wh এবং প্রতি চার্জে ARAI সার্টিফায়েড রেঞ্জে 230km পর্যন্ত যেতে পারে। এছাড়াও আরো কয়েকটি বিশেষ ফিচার হলো একটি 10-25 ইঞ্চ ইন্সট্রুমেনট ক্লাস্টার এবং সমান মাপের স্টাইলিশ ইনফোটেইনমেনট সিস্টেম ও সবথেকে জরুরি বিভিন্ন রকমের সেফটি ফিচারস।

MG Motor Sale :  MG Hector-এর ফিচারস 

MG Hector হল একটি বিখ্যাত ভারতীয় গাড়ি যার চাহিদা গাড়ি প্রেমীদের মধ্যে শীর্ষে। এই মডেলটির ওপরে প্রায় 1 লাখ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে এই ডিসেম্বর স্লটে। এই গাড়ির বিশেষ ডিসকাউন্ট 50,000 টাকা পর্যন্ত এবং অ্যাডিশানাল ছাড় হিসাবে পেতে পারেন 50,000 টাকা এক্সচেঞ্জ বোনাস। জনপ্রিয় এই SUV আসছে 1.5 লিটার টার্বো পেট্রল ইঞ্জিন এবং 2.0 লিটার ডিজেলের বিভিন্নতার সাথে।

আরও পড়ুন : Car Price Hike : XUV 700, Scorpio N থেকে Thar, নতুন বছর থেকে দাম বাড়তে চলেছে Mahindra-র এই 3টি গাড়ির

আরো পড়ুন