MG Astor 2024 : শীঘ্রই বাজারে আসতে চলেছে MG Motors-এর নতুন SUV, থাকবে একাধিক চোখ ধাঁধানো ফিচারস

MG Motor India-র Deputy MD গৌরব গুপ্ত বলেছেন, তারা অটোমোবাইল টেকনিক ব্যবহার করে তাদের নতুন মডেলে বেশ কিছু আপগ্রেড করতে চাইছেন। এর ফলে গ্রাহকদের চাহিদা পূরণ হবে বলেই মনে করা যায়। এই কথা রাখতেই 2024-এ লঞ্চ হতে চলেছে MG Astor 2024। দুর্দান্ত ফিচারস, ডিজাইন আর দামের মেলবন্ধন হল এই মডেলটি।

MG Motor বাজারে নিয়ে এসেছে তাদের নতুন কম্প্যাক্ট SUV। লঞ্চ হয়েছে MG Astor 2024-এর আপডেটেড ভেরিয়েন্ট। বেশ কিছু নতুন বিশেষত্ব পেয়ে যাবেন এই মডেলে। এই মডেলের সামনে রয়েছে Ventilate Seat, Wireless Charger, Wirless Apple CarPlay/Android Auto। এছাড়া Auto Dimming Rear View Mirror2024 MG Astor-i-SMART 2.0 আপডেট করা হয়েছে। এর ফলে এই নতুন মডেলে পেয়ে যাবেন 80-র বেশি কানেক্টেড ফিচারস।

MG Astor 2024

MG Motor India-Deputy MD গৌরব গুপ্ত বলেছেন, তারা অটোমোবাইল টেকনিক ব্যবহার করে তাদের নতুন মডেলে বেশ কিছু আপগ্রেড করতে চাইছেন। এর ফলে গ্রাহকদের চাহিদা পূরণ হবে বলেই মনে করা যায়। এই কথা রাখতেই 2024-এ লঞ্চ হতে চলেছে MG Astor 2024। দুর্দান্ত ফিচারস, ডিজাইন আর দামের মেলবন্ধন হল এই মডেলটি।

MG Astor 2024-এর ফিচারস সহ বিস্তারিত তথ্য : 

এই গাড়িতে Full HD Hawkeye Headlamp, LED Tail Lamp, Celestial Grill ইত্যাদি যুক্ত করা হয়েছে। এক্সটেরিয়র ডিজাইনের দিক থেকে এই SUV-তে কোন পরিবর্তন আনা হয়নি। এই মডেলে আপনারা 1.5 লিটার পেট্রোল ইঞ্জিন সহ পেয়ে যাবেন। যা সর্বোচ্চ 108bhp শক্তি ও সর্বাধিক 144Nm টর্ক উৎপাদন করে।

আরও পড়ুন : Maruti Suzuki Hustler : Exter ও Punch-কে টেক্কা দেবে Maruti Suzuki-র এই গাড়ি, দেখুন ফিচারস

এই মডেলে 5 Speed AMT-র পাশাপাশি CBT-র বিকল্প পেয়ে যাবেন। এছাড়া 6 Speed Automatic ট্রান্সমিশন সহ 1.3 লিটার টার্বো ইঞ্জিন পেয়ে যাবেন। যা 138 bhp শক্তি ও 220 Nm টর্ক তৈরি করে। MG Astor 2024 মডেলে Digital Key, 4 Disc Brakes, 6 Airbags সহ অন্যান্য ফিচার রয়েছে।

আরও পড়ুন : Toyota Rumion : Ertiga-কে টেক্কা দেবে Toyota-র এই SUV, লুক দেখে চমকে উঠবেন

এই ধরনের আরো তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদন সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

আরো পড়ুন