Mercedes GLA Facelift : আকর্ষণীয় লুকের সাথেই রয়েছে দুর্দান্ত ফিচারস, বাজার কাঁপাচ্ছে Mercedes-এর এই গাড়ি

Mercedes GLA facelift : বাহ্যিক এবং অভ্যন্তরীণ পরিবর্তনের সাথে Mercedes আপডেট করা GLA তে একটি নতুন Spectral blue pain স্কিম পেশ করেছে। আমরা আপনাদের জানিয়ে রাখি, আপনারা 2024 এ Mercedes Benz GLA 2 ট্রিমস কিনতে পারবেন।

Mercedes GLA Facelift : জার্মান বিলাসবহুল গাড়ি নির্মাতা সংস্থা Mercedes তার GLA ফেসলিফ্ট ভেরিয়েন্ট লঞ্চ করেছে। এই বিলাসবহুল গাড়িটির এক্স শোরুম মডেলের প্রারম্ভিক মূল্য 50 লাখ 50 হাজার টাকা থেকে শুরু হয়েছে। বাহ্যিক এবং অভ্যন্তরীণ পরিবর্তনের সাথে Mercedes আপডেট করা GLA-তে একটি নতুন Spectral Blue Pain স্কিম পেশ করেছে। আমরা আপনাদের জানিয়ে রাখি, আপনারা 2024-এ Mercedes Benz GLA 2 ট্রিমস কিনতে পারবেন।

Mercedes GLA Facelift

এর মধ্যে রয়েছে প্রগ্রেসিভ লাইন এবং AMG লাইন। আমরা আপনাদের জানিয়ে রাখি, প্রগ্রেসিভ লাইন পেট্রোলের পাশাপাশি ডিজেল ইঞ্জিনের অপশন পেয়ে যাবেন আপনারা। তবে AMG লাইন শুধুমাত্র ডিজেল ইঞ্জিনের সাথেই বিক্রি হবে। এই কোম্পানির সেগমেন্টে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের বিলাসবহুল SUV রয়েছে। 2024 ফেসলিফটেড Mercedes GLA SUV ভারতীয় বাজারে তিনটি ভেরিয়েন্ট লেভেলে দেওয়া হয়েছে। এই গাড়িটি অত্যন্ত আকর্ষণীয় লুকে সামনে আনা হয়েছে।

আরও পড়ুন : Maruti Suzuki Hustler : Exter ও Punch-কে টেক্কা দেবে Maruti Suzuki-র এই গাড়ি, দেখুন ফিচারস

Mercedes GLA Facelift-এর বিস্তারিত তথ্য : 

Mercedes GLA Facelift-এর বেস GLA 200 ভেরিয়েন্টের এক্স-শোরুম দাম 50 লাখ 50 হাজার টাকা, GLA 220d ভেরিয়েন্টের এক্স-শোরুম দাম 54 লাখ 75 হাজার টাকা এবং GLA 220d 4Matic ভেরিয়েন্টের দাম 56 লাখ 90 হাজার টাকা। মার্সিডিজ গলা ফেসলিফটে রয়েছে নতুন LED হেডল্যাম্প, নতুন টেল ল্যাম্প এবং নতুন Alloy Wheel প্রগ্রেসিভ লাইনে স্টার প্যাটার্ন দিয়ে আলোকিত রয়েছে, যেখানে AMG লাইনে কার্বন ট্রিম রয়েছে। ইনফোটেইনমেন্ট সিস্টেম MBUX-এর সাথে আপডেট করা হয়েছে, যার মধ্যে রয়েছে ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কার প্লে এবং একটি ডিজিটাল কী (Key)।

আরও পড়ুন : Toyota Rumion : Ertiga-কে টেক্কা দেবে Toyota-র এই SUV, লুক দেখে চমকে উঠবেন

Mercedes GLA Facelift একটি 1.3-লিটার, পেট্রোল ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিন 160bhp শক্তি এবং 270Nm টর্ক জেনারেট করে। এতে 7-স্পীড ডুয়াল-ক্লাচ অটোমেটিক ট্রান্সমিশন রয়েছে। এটি 8.9 সেকেন্ডে 0-100 km/h থেকে বেগ তুলতে পারে এবং 17.4 kmpl মাইলেজ দিতে সক্ষম। এর সাথে আরেকটি 2.0 লিটার ডিজেল ইঞ্জিন উপলব্ধ রয়েছে। এই ইঞ্জিন 187bhp শক্তি এবং 400Nm টর্ক জেনারেট করে।

আরো পড়ুন