Mercedes Benz GLS Facelift : শীঘ্রই বাজারে আসতে চলেছে Mercedes-এর GLS Facelift, লঞ্চ হবে এইদিন

Mercedes Benz তাদের নতুন GLS SUV লঞ্চ করার তারিখ ঘোষণা করেছে। Mercedes Benz এর ভক্তদের জন্য তাহলে দারুন খবর। 8ই জানুয়ারি 2024-এ Annual Press Conference-এর সময় এই নতুন GLS SUV লঞ্চ করা হবে।

Mercedes Benz GLS Facelift : অবশেষে Mercedes Benz তাদের নতুন GLS SUV লঞ্চ করার তারিখ ঘোষণা করেছে। Mercedes Benz-এর ভক্তদের জন্য তাহলে দারুন খবর। 8ই জানুয়ারি 2024-এ Annual Press Conference-এর সময় এই নতুন Mercedes Benz GLS Facelift লঞ্চ করা হবে। এটি GLS SUV-র Facelift Version হতে চলেছে। এর ডিজাইনে বেশ কিছু বদল আনা হবে। সামনে কিছুটা বড় Grille যুক্ত করা হবে। আর লাগানো হবে Updated LED

Mercedes Benz GLS Facelift

Mercedes Benz GLS Facelift-এর ফিচারস ও স্পেসিফিকেশন

এই মডেলের ভিতরেও বেশ কিছু বদল আনা হবে। এতে যুক্ত করা হবে Updated MBUX Infotainment System আর নতুন অফ রোড অপশন। এছাড়াও Visual Representation-এর জন্য 360 ডিগ্রী ক্যামেরা থাকবে স্ক্রিনে। দুটি Interior Theme-এ GLS SUV Facelift লঞ্চ হবে। একটি হল Catalana Brown আর অপরটি হল Bahia BrownGLS 450d মডেলে 3.0 লিটার 6 সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন থাকবে। আর GLS 400d মডেলে 3.0 লিটার 6 সিলিন্ডার ডিজেল ইঞ্জিন থাকবে। এই দুটি মডেলেই 9 Speed Automatic Transmission4Matic AWD System থাকবে।

Upcoming Cars 2024 : চব্বিশের ধামাকা, বাজারে আসতে চলেছে একের পর এক 12টি গাড়ি, জানুন বিস্তারিত

Mercedes Benz-এর SUV Lineup-এ GLA, GLB, GLC, GLE, GLE Coupe, GLS, Maybach GLS, EQBEQE মডেল রয়েছে। অনেকেই Mercedes Benz-এর ভক্ত। আপনারা চাইলে এই মডেলগুলি কিনতে পারেন। এই সম্পর্কে আরও বিশদে জানতে আমাদের ওয়েবসাইটটি ফলো করে রাখুন।

আরো পড়ুন