Meizu-র বড়ো চমক! শীঘ্রই বাজারে আসতে চলেছে Foldable Smartphone, জানুন বিস্তারিত

Meizu Foldable Screen ফোন বাজারে নিয়ে আসার জন্য প্রস্ততি নিচ্ছে। জেনে নিন বিস্তারিত ভাবে।

Meizu Foldable Smartphone 2024 : Meizu, একটি বিখ্যাত স্মার্টফোন ম্যানুফ্যাকচারার কোম্পানি। এই কোম্পানি ভারতীয় বাজারে বিভিন্ন রকমের ডিভাইস লঞ্চ করে থাকে। আপনারা যারা টেক-স্যাভি, নিশ্চয়ই Meizu কোম্পানির ডিভাইস ব্যবহার করেছেন। এবারে, এই কোম্পানি Foldable Screen ফোন বাজারে নিয়ে আসার জন্য প্রস্ততি নিচ্ছে।

Meizu

Meizu, বরাবর আপ-টু-ডেট গ্যাজেট মার্কেটে নিয়ে এসে গ্রাহকদের তাক লাগিয়ে দেয়। ওয়েইবো নামক প্লাটফর্মে জনপ্রিয় ট্রিপস্টার ‘স্মার্ট পিকাচু’ শেয়ার করেছে। যে, Meizu তার প্রথম Foldable স্ক্রিন ফোন বানাবার জন্য পরিকল্পনা নিয়েছে। আশা করা হচ্ছে, 2024 সালের প্রথমদিকে এই ফোন মার্কেটে এন্ট্রি নেবে। আজ, আমরা এই প্রতিবেদনে Foldable Smartphone নিয়ে বিস্তারিত বিবরন দেব…।

Meizu Foldable Smartphone 2024 : জেনে নিন আসন্ন ডেট

স্বাভাবিক ভাবেই গ্যাজেট-প্রেমীদের মধ্যে এই খবর বেশ উত্তেজনার সৃষ্টি করেছে। যদিও প্রথমদিকে Meizu-এর স্মার্টফোন তৈরির ব্যাপারটি নিয়ে কোন সঠিক ধারনা পাওয়া যায়নি। আনুমানিক, কোম্পানির নিজস্ব কিছু জটিলতার কারনে 2023শে Foldable স্ক্রিনের স্মার্টফোন বানানো সম্ভব হয়নি।

আরও পড়ুন : Nubia Red Magic 9 Pro : ভুলেও করবেন না দেরি, আজই বুক করুন Nubia-র এই ফোন আর পেয়ে যান দুর্দান্ত ডিসকাউন্ট

তবে, আসন্ন এই ফোনটির ফিচারসের ব্যাপারে আনুমানিক কয়েকটি তথ্য জানা গেছে। এই ফোনটিতে একটি 8-ইঞ্চির ডিসপ্লে এবং Book-Style ডিজাইন থাকতে পারে। গ্রাহকদের ইউনিক ডিজাইনের দ্বারা উৎসাহিত করা যাবে। যদিও ফোনটির ব্যাপারে খুব বেশি তথ্য পাওয়া যায়নি। তাও, অনুমান করা যায় Foldable Smart Screen বাজারে এলে, প্রতিযোগীদের যথেষ্ট টেক্কা দেবে!

এছাড়াও, কোম্পানি আরো একটি দুর্দান্ত ভার্সান, Meizu 21 Pro-এর ওপরেও কাজ করছে। চীনের ইন্ডাস্ট্রি এবং ইনফরমেশান মিনিস্ট্রি থেকে সার্টিফিকেশন পাওয়া ভার্সান হল Meizu 21 স্মার্টফোন Pro। যা শীঘ্রই বাজারে লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন : Vivo V2314DA : শীঘ্রই বাজারে আসছে Vivo-র নয়া স্মার্টফোন, থাকবে 120W-এর ফাস্ট চার্জিং সাপোর্ট

Foldable Screen মোবাইল ফোনের ফিচারস নিয়ে অল্প কিছু তথ্য আপনাদের সাথে শেয়ার করে নিই…
মোবাইল ফোনটিতে Snapdragon 8 Gen 3 চিপসেট প্রসেসর ও একটি বড় 2K রেজোলিউশনের ডিসপ্লে। এছাড়া দ্রুতগতির 80W তারযুক্ত এবং 50W ওয়্যারলেস চার্জিং। সাথে একটি 5,020mAh এর ব্যাটারি প্যাক থাকবে বলে আশা করা যায়।

অতিরিক্ত ফিচারস হিসাবে থাকতে পারে, টেলিফটো ক্যামেরা। শেষে, চীনে Meizu 21 Pro-এর লঞ্চ হওয়ার সঠিক ডেট এখনও জানা যায়নি। তবে আশা করা যায়, নতুন বছর 2024 সালের জানুয়ারিতে হতে পারে।

আরো পড়ুন