Kratos R : বর্ষ শেষে বড়ো চমক, Tork-এর এই বাইক কিনলেই পাবেন 32,500 টাকার দুর্দান্ত ছাড়

Tork Motors নিয়ে এসেছে Year end offer! পেয়ে যাবেন 32,500 টাকা ডিসকাউন্ট! জেনে নিন বিস্তারিত।

পুনের EV স্টার্ট আপ Tork Motors নিয়ে এসেছে দুর্দান্ত Year End Offer। এই অফার দেওয়া হচ্ছে Kratos R মডেলে। এই অফার আপনারা ডিসেম্বর মাস পর্যন্ত পাবেন।

Tork Kratos R

কত টাকা ছাড় পাবে  Kratos R মডেলে?

ক্রেতারা 32 হাজার 500 টাকার সেভিং প্যাকেজ পেয়ে যাবেন। এর সাথে থাকবে স্টিকার এর উপর 22 হাজার টাকা পর্যন্ত ছাড়। এছাড়াও অতিরিক্ত 10 হাজার 500 টাকা ছাড় পাবেন Kratos R-এর উপর। এর সাথে যুক্ত থাকবে Data ChargesPeriodic Charges। এছাড়া ওয়ারেন্টির সময়সীমা বাড়িয়েছে কোম্পানি। এই অফার কেবলমাত্র 31শে ডিসেম্বর, 2023 পর্যন্ত প্রযোজ্য। আপনারা এই গাড়িটির এক্স শোরুম মডেল 1 লাখ 67 হাজার টাকায় পেয়ে যাবেন।

আরও পড়ুন : Husqvarna Svartpilen 401 : শীঘ্রই বাজারে আসতে চলেছে Husqvarna-র নতুন বাইক, লুক দেখে প্রেমে পড়তে বাধ্য আপনিও

এই মডেলে রয়েছে 4.0 kWh lithium-ion ব্যাটারি প্যাক। যা 12 bhp ও সর্বোচ্চ 38 Nm টর্ক তৈরি করে। এই বাইকে ‘City‘ রাইডিং মোড রয়েছে। এর সর্বোচ্চ গতিবেগ প্রতি ঘন্টায় 70 কিলোমিটার। এই বাইকের রেঞ্জ হচ্ছে 100 কিলোমিটার। এই বাইকে মোট চারটি রাইডিং মোড রয়েছে – Eco, Eco+, City আর Sports

আরও পড়ুন : Yamaha : চব্বিশের বড়ো ধামাকা! Yamaha আনতে চলেছে একের পর এক 3টি দুর্ধর্ষ বাইক, জেনে নিন বিস্তারিত

এই কোম্পানি এবার নতুন প্রোডাক্ট লঞ্চ করতে চলেছে। তারা এবার ইলেকট্রিক স্কুটার লঞ্চ করবে। এই নতুন স্কুটারটি আমাদের Ola S1S আর Ather 450S-এর কথা মনে করাতে পারে। নতুন স্কুটারটি ইতিমধ্যে পুনেতে টেস্টিং করা শুরু হয়ে গেছে। তবে এই মুহূর্তে বিশেষ কোন তথ্য পাওয়া যায়নি। আশা করা যাচ্ছে আগামী বছর এই ইলেকট্রিক স্কুটারের বিষয় আমরা আরো বিশদে জানতে পারব। আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

আরো পড়ুন