Maruti Suzuki Swift Discount : বর্ষ শেষে বড়ো চমক Maruti Suzuki-র! 49,000 টাকা সস্তা হল Swift

Maruti Suzuki এবার Arena আর Nexa রেঞ্জে Year Ending Offer দিচ্ছে। এই Year Ending Offer-এ Maruti Suzuki Swift-এর উপর পেয়ে যাবেন দুর্দান্ত ডিসকাউন্ট, জেনে নিন

Maruti Suzuki Swift Discount : Maruti Suzuki ভারতের বিশ্বস্ত একটি গাড়ি নির্মাণ কোম্পানি। এবার Maruti Suzuki নিয়ে এসেছে দারুন অফার। যারা দীর্ঘদিন ধরে গাড়ি কেনার কথা ভাবছেন, কিন্তু বাজেটের জন্য কিনতে পারছেন না। তাঁরা এই সময় কিনে নিতেই পারেন। কোন্ কোন্ গাড়িতে এই অফার পাবেন ? কত টাকা ছাড় পাবেন এই অফারে ? জেনে নিন আজকের প্রতিবেদনে।

Maruti Suzuki Swift

Maruti Suzuki নিঃসন্দেহে একটি বিশ্বস্ত গাড়ি নির্মাণ কোম্পানি। এবার Arena আর Nexa রেঞ্জে Year End Offer দিচ্ছে Maruti Suzuki। কিছু কিছু মডেলে এই অফার আপনারা পেয়ে যাবেন। দেখে নিন কোন্ মডেলে থাকছে এই অফার।

Maruti Suzuki Swift Discount : জানুন কত টাকা ছাড় পাওয়া যাবে

আপনারা Maruti Suzuki Swift-এ পেয়ে যাবেন Year End Discount। এই গাড়ির এক্স শোরুম মডেলের দাম 5 লাখ 99 হাজার টাকা। এই মডেলে 25 হাজার টাকা পর্যন্ত রয়েছে Cash Discount। আর 20 হাজার টাকা পর্যন্ত রয়েছে Exchange Discount। অপরদিকে 4 হাজার টাকা পর্যন্ত পেয়ে যেতে পারেন Corporate Benifit। প্রসঙ্গত উল্লেখ্য, Hatchback-এর ডিসকাউন্ট বিগত মাসের Offer-এর তুলনায় কমে গেছে। ইতিমধ্যে Maruti Suzuki, New Gen Swift-এর টেস্টিং ভারতের সম্পূর্ন করে ফেলেছে।

আরও পড়ুন : Maruti Suzuki Fronx : মাসিক বেতন কত হলে কিনতে পারবেন Fronx? দেখে নিন একনজরে

মুম্বাইতে এই গাড়ির অন রোড প্রাইস 7 লাখ 3 হাজার টাকা। ব্যাঙ্গালোরে এই গাড়ির অন রোড প্রাইস 7 লাখ 27 হাজার টাকা। অপরদিকে দিল্লিতে এই গাড়ির অন রোড প্রাইস আবার কিছুটা কম। সেখানে এই গাড়ির দাম পড়ছে 6 লাখ 63 হাজার টাকা। আর পুনেতে এই গাড়ির দাম 7 লাখ 5 হাজার টাকা। হায়দ্রাবাদের বাসিন্দারা এই গাড়ি 7 লাখ 17 হাজার টাকায় কিনতে পারবেন। চেন্নাইতে এই গাড়ির দাম 7 লাখ 10 হাজার টাকা। কলকাতায় এই গাড়ির অন রোড প্রাইস 6 লাখ 99 হাজার টাকা। আর চন্ডীগড়ে এই গাড়ির অন রোড প্রাইস 6 লাখ 68 হাজার টাকা।

আরো পড়ুন