Maruti Suzuki Sale : ডিসেম্বরে মহা ধামাকা! Swift, Dezire থেকে Celerio, এই 7টি গাড়িতে পাবেন নজরকাড়া ডিসকাউন্ট

মধ্যবিত্তের জন্য দুর্দান্ত সুযোগ! ডিসেম্বরে দুর্দান্ত অফার দিচ্ছে Maruti Suzuki, না কিনলে চরম মিস

Maruti Suzuki Sale : আপনারা কি চারচাকা গাড়ি কেনার কথা ভাবছেন? কিন্তু বাজেট কম! তাহলে আপনাদের জন্য রয়েছে দারুণ খবর। ডিসেম্বরে এই গাড়ি নির্মাণ কোম্পানি দিচ্ছে ডিসকাউন্ট। আর দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কিনে ফেলুন নিজের পছন্দের গাড়ি আর পেয়ে যান হাজার হাজার টাকা ডিসকাউন্ট! কোন্ কোম্পানি দিচ্ছে এই ডিসকাউন্ট? কেমন অফার পাবেন আপনারা? সব উত্তর রয়েছে আজকের প্রতিবেদনে। তাই আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়তে ভুলবেন না।

Maruti Suzuki Sale

মধ্যবিত্ত পরিবারের মানুষের শখ থাকে নিজের গাড়ি কেনার। কিন্তু বর্তমান সময়ে যে হারে সবকিছুর দাম বাড়ছে, তাতে গাড়ি কেনা সত্যিই সমস্যার হয়ে দাঁড়িয়েছে। কিন্তু ভারতের বিখ্যাত গাড়ি নির্মাণ সংস্থা Maruti Suzuki নিয়ে এসেছে দুর্দান্ত অফার। গোটা ডিসেম্বর মাস জুড়ে আপনারা পেয়ে যাবেন ডিসকাউন্ট। Maruti Suzuki ডিসেম্বরে দিচ্ছে Year End Discount। এই অফার আপনারা নির্দিষ্ট কিছু মডেলে পাবেন।

Maruti Suzuki Sale : কোন কোন গাড়িতে পাওয়া যাবে ছাড়? দেখে নিন —

1. Alto K10 : এতে রয়েছে 1 লিটার পেট্রল ইঞ্জিন। এছাড়াও CNG-র অপশন। এতে আপনারা 54 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। নগদ ডিসকাউন্ট পাবেন 35 হাজার টাকা। তবে CNG-তে 25 হাজার টাকার ক্যাশ ডিসকাউন্ট রয়েছে। আর Exchange Offer-এ পাবেন 15 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট। Selected Variant-এ কর্পোরেট বেনিফিট পাবেন 4 হাজার টাকার।

2. SPresso : এতে আপনারা 1 লিটার পেট্রল ইঞ্জিন পাবেন। এই মডেলটি Manual ও Automatic দুই অপশনেই পেয়ে যাবেন।‌ এই গাড়ি পেট্রোল আর CNG দুই ভেরিয়েন্টেই‌ Available আছে। এতে আপনারা 59 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন।‌ ক্যাশ ডিসকাউন্ট পাবেন 35 হাজার টাকার আর Exchange Discount পাবেন 20 হাজার টাকার। এছাড়াও Selected Variant-এ কর্পোরেট বেনিফিট রয়েছে 4 হাজার টাকার।

3. Eeco : এটি একটি 7 সিটের গাড়ি। এতে রয়েছে 1.2 লিটার পেট্রল ইঞ্জিন। এতে 29 হাজার টাকার ডিসকাউন্ট অফার আছে। 15 হাজার টাকার ক্যাশ ডিসকাউন্ট আর 10 হাজার টাকার Exchange Discount পেয়ে যাবেন আপনারা। এছাড়াও Selective Variant-এ রয়েছে 4 হাজার টাকার কর্পোরেট বেনিফিট।

4. Wagon R : Maruti Suzuki-র সবথেকে জনপ্রিয় মডেল‌ হল Wagon R। এই মডেলে আপনারা 2 ধরনের ইঞ্জিন অপশন পাবেন যথা 1 লিটার আর 1.2 লিটার। এছাড়া CNG অপশনও রয়েছে। এতে আপনারা 54 হাজারের ডিসকাউন্ট অফার পাবেন। ক্যাশ ডিসকাউন্ট পাবেন 30 হাজারের আর Exchange Discount পাবেন 20 হাজারের। কর্পোরেট বেনিফিট পেয়ে যাবেন 4 হাজারের।

5. Celerio : এতে আপনারা 1 লিটারের পেট্রল ইঞ্জিন পেয়ে যাবেন। আর এতে CVT Engine ভেরিয়েন্ট রয়েছে। আপনারা পেট্রল আর CNG-তে এই মডেল পেয়ে যাবেন। 29 হাজার টাকার ডিসকাউন্ট অফার রয়েছে এই মডেলে। 35 হাজার টাকার Cash Discount, 20‌ হাজার টাকার Exchange Discount আর 4 হাজার টাকার Corporate Benifit পেয়ে যাবেন।

6. Swift : এতে 54 হাজারের ডিসকাউন্ট অফার রয়েছে যথা 30 হাজার ক্যাশ ডিসকাউন্ট, 20 হাজার Exchange Discount আর 4 হাজার টাকার কর্পোরেট বেনিফিট।

7. Dzire : এটি খুব দুর্দান্ত একটি গাড়ি। এতে আপনারা 10 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন।‌ তবে এই মডেলে Cash Discount আর Corporate Benifit নেই। কিন্তু 10 হাজার টাকার Exchange Offer পেয়ে যাবেন।

আরও পড়ুন : MG Motor Sale : বর্ষ শেষে রাতারাতি 1 লাখের ছাড় এই গাড়িতে! না কিনলে ব্যাপক লস

আরো পড়ুন