Maruti Suzuki Discount : বছরের শুরুতে দুর্দান্ত অফার দিচ্ছে Maruti Suzuki, জেনে নিন বিস্তারিত ভাবে

Maruti Suzuki : WagonR থেকে Swift সবেতেই Maruti Suzuki দিচ্ছে দুর্দান্ত অফার। জেনে নিন বিস্তারিত।

Maruti Suzuki Discount : ভারতের সবথেকে বড় যানবাহন ম্যানুফ্যাকচারার কোম্পানি হল Maruti। সম্প্রতি এই সংস্থা বেশ কিছু মডেলে ডিসকাউন্ট দিচ্ছে। যেমন :- S Presso, Alto K10, WagonR, Swift, Dzire ইত্যাদি। এই অফারে ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস আর কর্পোরেট বেনিফিট যুক্ত রয়েছে। এই ডিসকাউন্ট 2024 এর জানুয়ারি মাসের জন্য প্রযোজ্য। এই সুযোগ হারাবেন না। এই ডিসকাউন্ট সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

Maruti Suzuki Swift

Maruti Suzuki Discount : দেখুন কোন কোন মডেলে পাবেন দুর্দান্ত ছাড় 

Maruti Suzuki S Presso : এই মডেলে CNG সহ 1.0 লিটার ইঞ্জিন রয়েছে। যা 67bhp শক্তি উৎপাদন করে। এই মডেলের পেট্রোল ভেরিয়েন্টে আপনারা 44 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। এতে রয়েছে 23 হাজার টাকা পর্যন্ত ক্যাশ বেনিফিট, 15 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস আর 6 হাজার টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট। অপরদিকে CNG ভেরিয়েন্ট পেয়ে যাবেন 39 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এতে রয়েছে 18 হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট।

আরও পড়ুন : Maruti Suzuki Hustler : Exter ও Punch-কে টেক্কা দেবে Maruti Suzuki-র এই গাড়ি, দেখুন ফিচারস

Maruti Suzuki WagonR : এই বিখ্যাত মডেলে 41 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। এতে রয়েছে 1 লিটার ও 1.2 লিটার ইঞ্জিনের অপশন। এছাড়া CNG ভেরিয়েন্ট পেয়ে যাবেন। CNG ভেরিয়েন্টে 36 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। অপরদিকে পেট্রোল ভেরিয়েন্টে 6 হাজার টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট, 20 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস ও 15 হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট পেয়ে যাবেন।

Maruti Suzuki Alto K10 : এই মডেল আপনারা পেট্রোল ও CNG ভেরিয়েন্ট পেয়ে যাবেন। এতে 1.0 লিটার, 3 সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন রয়েছে। যা 67 bhp শক্তি ও 89 Nm টর্ক উৎপাদন করে। এই মডেলে সর্বোচ্চ 47 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট রয়েছে। 25 হাজার টাকা পর্যন্ত রয়েছে ক্যাশ ডিসকাউন্ট, 7 হাজার টাকা পর্যন্ত কর্পোরেট বেনিফিট ও 15 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস রয়েছে।

Maruti Suzuki Dzire : এই মডেলের পেট্রোল ভেরিয়েন্টে মোট 17 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট রয়েছে। এতে 10 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস ও 7 হাজার টাকা পর্যন্ত কর্পোরেট বেনিফিট পেয়ে যাবেন।

আরও পড়ুন : Toyota Rumion : Ertiga-কে টেক্কা দেবে Toyota-র এই SUV, লুক দেখে চমকে উঠবেন

Maruti Suzuki Swift : এই মডেলের পেট্রোল ভেরিয়েন্টে সর্বাধিক 37 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট রয়েছে। এতে 20 হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস, 7 হাজার টাকার কর্পোরেট বেনিফিট ও 10 হাজার টাকার ক্যাশ ডিসকাউন্ট যুক্ত আছে। অপরদিকে CNG ভেরিয়েন্টে 15 হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস ও 7 হাজার টাকার কর্পোরেট বোনাস রয়েছে।

আরো পড়ুন