Maruti Suzuki Invicto : Fortuner-এর হাফ দামে মার্কেটে রাজত্ব করতে হাজির Invicto, পাবেন দুর্দান্ত মাইলেজ ও ফিচারস

ভারতীয় মার্কেট কাঁপাতে হাজির Maruti Suzuki Invicto, ফিচারস দেখে অবাক হবেন আপনিও

Maruti Suzuki Invicto : জনপ্রিয় গাড়ি কোম্পানিগুলির মধ্যে অন্যতম হল মারুতি সুজুকি যাকে নিয়ে উত্তেজনা শীর্ষে থাকে গাড়ি প্রেমীদের মাঝে। কয়েক দিন আগেই মারুতি সুজুকি লঞ্চ করেছে নতুন এক মডেল, যেটি ফ্ল্যাগশিপ গাড়ি Maruti Suzuki Invicto

Maruti Suzuki Invicto

Invicto MPV গাড়িটি একদম নতুন রূপে বানানো হয়েছে। গাড়িটির ডিজাইনে নতুণত্বের ছোঁয়া হিসাবে ফ্রন্ট বাম্পার ও ফক্স স্কিড প্লেট রয়েছে।

Maruti Suzuki Invicto-এর ইঞ্জিনের ক্ষমতা ও মাইলেজ : 

Maruti Suzuki Invicto MPV-তে শক্তিশালি ও উন্নতমানের ইঞ্জিন রয়েছে। এই নতুন গাড়িটিতে রয়েছে 2.0 লিটারের হাইব্রিড এবং চার- সিলিন্ডারের ইঞ্জিনের সাথে একটি বিদ্যুৎ মোটরও যুক্ত আছে। গাড়িটির মোট কার্য ক্ষমতার পরিমাণ প্রায় 172 bhp, সেটি 188nm টর্ক তৈরি করতে পারে। বলাইবাহুল্য, 9.5 সেকেন্ডে 100Kph গতিতে চলতে পারে এই গাড়িটি। Invicto-এর মাইলেজের পরিমান 23.24 কিমি।

আরও পড়ুন : Maruti Suzuki Sale : ডিসেম্বরে মহা ধামাকা! Swift, Dezire থেকে Celerio, এই 7টি গাড়িতে পাবেন নজরকাড়া ডিসকাউন্ট

Invicto গাড়িটিতে একটি 10.1 ইঞ্চির স্টাইলিশ টাচস্ক্রিন ওয়ারলেস ডিসপ্লে রয়েছে। আপনি নিজের পছন্দমতো Apple CarPlay অথবা Android Auto ব্যবহার করতে পারেন। গাড়িটিতে আরামদায়ক জিনিস হিসাবে রয়েছে প্যানোরামিক সানরুফ, 360 ডিগ্রি ক্যামেরা, 50টিরও বেশি সুজুকি কানেক্ট ফিচার, ছয়টি এয়ারব্যাগ, ABS এবং স্টেবিলিটি কন্ট্রোল। এই নতুন গাড়িটির দাম 24.82 লক্ষ টাকা।

আরো পড়ুন