Maruti Suzuki Ignis : Tata Punch-কে টেক্কা দিতে বাজারে এলো Maruti Suzuki-র Ignis, দেখুন ফিচারস

Maruti Ignis : লাক্সারি ফিচার্স ও শক্তিশালী ইঞ্জিন সহ Maruti Suzuki India এখনও পর্যন্ত বেশ কিছু গাড়ি লঞ্চ করেছে। Maruti র গাড়িগুলি ভারতের বেশিরভাগ মানুষ খুব পছন্দ করে থাকেন। এবার Maruti লঞ্চ করেছে তাদের নতুন মডেল Maruti Ignis।

Maruti Suzuki Ignis : Punch-কে টক্কর দেবে Marutiর নতুন গাড়ি। লাক্সারি ফিচার্স ও শক্তিশালী ইঞ্জিন সহ Maruti Suzuki India এখনও পর্যন্ত বেশ কিছু গাড়ি লঞ্চ করেছে। Maruti র গাড়িগুলি ভারতের বেশিরভাগ মানুষ খুব পছন্দ করে থাকেন। এবার Maruti লঞ্চ করেছে তাদের নতুন মডেল Maruti Ignis। আপনি যদি সাশ্রয়ী মূল্যে ভালো মাইলেজের গাড়ি কিনতে চান, তাহলে আজকের প্রতিবেদন ভালো ভাবে পড়ুন।

Maruti Suzuki Ignis : Tata Punch-কে টেক্কা দিতে বাজারে এলো Maruti Suzuki-র Ignis, দেখুন ফিচারস

New Maruti Suzuki Ignis-এর ফিচার্স :

সম্প্রতি ভারতীয় বাজারে লঞ্চ হয়েছে Maruti Suzuki Ignis। এই মডেলে আপডেটেড ইন্টিরিয়ার, 7 ইঞ্চ টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, স্মার্ট প্লে স্টুডিও, মিউজিক ও নেভিগেশন, স্টিয়ারিংয়ে মাউন্টেড কন্ট্রোল, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল ইত্যাদির মত দুর্দান্ত ফিচার্স রয়েছে। সুরক্ষার জন্য এই গাড়িতে রয়েছে dual front airbag, ABAS, EBD, Rear parking camera, Rear door child lock ইত্যাদি ফিচার্স।

আরও পড়ুন : Maruti Suzuki Hustler : Exter ও Punch-কে টেক্কা দেবে Maruti Suzuki-র এই গাড়ি, দেখুন ফিচারস

New Maruti Suzuki Ignis-এর স্পেসিফিকেশন :

Maruti Suzuki Ignis এ 1.2 লিটার ন্যাচারালি অ্যাস্পিরেটেড পেট্রোল ইঞ্জিন রয়েছে। এতে আপনারা 4 টি সিলিন্ডার পেয়ে যাবেন। এই ইঞ্জিন সর্বাধিক 83 bhp শক্তি ও 113 Nm টর্ক উৎপাদন করে। এতে আপনারা 5 স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স আর 5 স্পিড অটোমেটিক গিয়ারবক্সের অপশন পেয়ে যাবেন।

আরও পড়ুন : Toyota Rumion : Ertiga-কে টেক্কা দেবে Toyota-র এই SUV, লুক দেখে চমকে উঠবেন

New Maruti Suzuki Ignis-এর দাম :

Punch-কে সরাসরি টক্কর দেবে Maruti Suzuki Ignis। এতে লাক্সারি ফিচারের সাথে রয়েছে শক্তিশালী ইঞ্জিন। এই গাড়ির দাম খুব বেশি নয়। এই গাড়ির এক্স শোরুম মডেলের দাম শুরু হচ্ছে 5 লাখ 84 হাজার টাকা থেকে। এর টপ মডেলের এক্স শোরুম দাম 8 লাখ 16 হাজার টাকা।

আরো পড়ুন