Maruti Suzuki Hustler : Exter ও Punch-কে টেক্কা দেবে Maruti Suzuki-র এই গাড়ি, দেখুন ফিচারস

Maruti Suzuki Hustler : এবার Punch আর Exter-কে টক্কর দিতে মাঠে নামছে Maruti Hustler। দুর্দান্ত ফিচারের সাথে এই গাড়িতে রয়েছে আকর্ষণীয় লুক। আপনি যদি নতুন গাড়ি কেনার কথা ভেবে থাকেন, তাহলে আজকের প্রতিবেদনটি মন দিয়ে পড়ুন।

এবার Punch আর Exter-কে টক্কর দিতে মাঠে নামছে Maruti Suzuki Hustler। দুর্দান্ত ফিচারের সাথে এই গাড়িতে রয়েছে আকর্ষণীয় লুক। আপনি যদি নতুন গাড়ি কেনার কথা ভেবে থাকেন, তাহলে আজকের প্রতিবেদনটি মন দিয়ে পড়ুন।

Maruti Suzuki Hustler

নতুন গাড়ি কেনার কথা ভাবলে সবার প্রথমেই মনে পড়ে Maruti Suzuki কোম্পানির কথা। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে এই কোম্পানি গাড়ি প্রস্তুত করে থাকে। সম্প্রতি সামনে এসেছে Maruti Suzuki Hustler। এই গাড়িতে আপনারা সানরুফ পেয়ে যাবেন। সাশ্রয়ী মূল্যে আধুনিক ফিচার্স সহ পেয়ে যাবেন দুর্দান্ত এই গাড়িটি। জেনে নিন বিস্তারিত।

Maruti Suzuki Hustler-এর ফিচার্স :

যেকোনো গাড়ি কেনার আগে ইঞ্জিন সম্পর্কে জেনে নেওয়া ভীষণ দরকার। তাই সবার প্রথমে আমরা Maruti Suzuki Hustler-এর শক্তিশালী ইঞ্জিন সম্পর্কে কথা বলব। এই গাড়িতে রয়েছে 660 cc-র টার্বো ইঞ্জিন। যা 64ps শক্তি ও 63Nm টর্ক উৎপাদন করে। এই গাড়ি আপনারা ভাঙাচোরা রাস্তাতেও চালাতে পারবেন।

আরও পড়ুন : Hyundai : মাইলস্টোন সৃষ্টি করলো Hyundai Motor, বিক্রি হল 6 লক্ষ ইউনিট গাড়ি

আপনাদের জানিয়ে রাখি, 2025 সালে Maruti Suzuki Hustler ইলেকট্রিক ভার্সনে উপলব্ধ হবে। এই মডেলে 180 mm গ্রাউন্ড ক্লিয়ারেন্স রয়েছে। এছাড়া রয়েছে 7 ইঞ্চির Touchscreen Infotainment System। এছাড়া রয়েছে রিভার্স পার্কিং সেন্সর ও অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল এর মত আধুনিক ফিচার্স।

আপাতত Maruti Hustler মোট 5টি ভ্যারিয়েন্টে উপলব্ধ রয়েছে। যথা – Alpha, ZXi, LXi, VXi, ZXi+Maruti Suzuki Hustler-এ সানরুফ, 360 ডিগ্রী ক্যামেরা সেন্সর, পাওয়ার সাইড মিরর, এয়ারব্যাগ আর ডিজিটাল ডিসপ্লে যুক্ত করা হয়েছে।

আরও পড়ুন : Nissan Upcoming Cars : Maruti Suzuki-কে টেক্কা দিতে মাঠে নামছে Nissan, আসছে 3টি দুর্দান্ত গাড়ি

Maruti Suzuki Hustler-এর দাম :

রিপোর্ট অনুযায়ী, Maruti Hustler-এর দাম 5 লাখ টাকা থেকে 7 লাখ টাকার মধ্যে হতে পারে। এখনও পর্যন্ত এই মডেলের লঞ্চ সম্পর্কে কোন তথ্য জানা যায়নি। তবে শোনা যাচ্ছে এটি 2025-এর প্রথম দিকে ভারতে লঞ্চ হবে। ভারতে এই মডেলের আপডেটেড ভার্সন লঞ্চ হতে পারে।

আরো পড়ুন