Maruti Suzuki Celerio : এবার Alto K10-এর দামে পাবেন আরও বড়ো গাড়ি, আজই আনুন বাড়িতে

Maruti Suzuki Celerio : বাজেটের জন্য ভালো মাইলেজের বড় গাড়ি কেনা সম্ভব হয়ে ওঠে না। তবে Maruti Suzuki নিয়ে এসেছে দুর্দান্ত একটি গাড়ি। মাত্র 51 হাজার টাকাতেই পেয়ে যাবেন এটি। জেনে নিন বিস্তারিত।

Maruti Suzuki Celerio : Maruti Alto K10-এর থেকেও বড় গাড়ি পেয়ে যাবেন মাত্র 51 আগের টাকায়! কিভাবে সম্ভব? তা বলব আজকের প্রতিবেদনে। আজকাল রাস্তায় বেরোলে প্রচুর গাড়ি দেখতে পাওয়া যায়। অনেকের শখ রয়েছে নিজস্ব গাড়ি কেনার। কিন্তু বাজেটের জন্য ভালো মাইলেজের বড় গাড়ি কেনা সম্ভব হয়ে ওঠে না।

Maruti Suzuki Celerio : এবার Alto K10-এর দামে পাবেন আরও বড়ো গাড়ি, আজই আনুন বাড়িতে

Maruti Suzuki নিয়ে এসেছে দুর্দান্ত একটি গাড়ি। মাত্র 51 হাজার টাকাতেই পেয়ে যাবেন এটি। জেনে নিন বিস্তারিত। আপনার বাজেটের মধ্যে এবার পেয়ে যাবেন Maruti Suzuki Celerio। ভালো মাইলেজের এই গাড়ির সম্বন্ধে জেনে নিন।

Maruti Suzuki Celerio-এর বিস্তারিত তথ্য : 

Maruti Suzuki Celerio : এই গাড়ির ডাইমেনশন Maruti Suzuki Alto K10-এর থেকেও বড়। এই গাড়ি লম্বায় 3,695 mm আর চওড়ায় 1,655 mm। এই গাড়ির উচ্চতা 1,555 mm। Celerio র Wheelbase 2,435 mm। এই মডেলে পেয়ে যাবেন 313 লিটার বুট স্পেস। এই গাড়িতে CNG ভেরিয়েন্ট পেয়ে যাবেন।

আরও পড়ুন : Maruti Suzuki Hustler : Exter ও Punch-কে টেক্কা দেবে Maruti Suzuki-র এই গাড়ি, দেখুন ফিচারস

Maruti Suzuki Celerio-তে 1.0 পেট্রোল ইঞ্জিন রয়েছে। যা 67 PS ও 89 Nm টর্ক উৎপাদন করে। CNG ভেরিয়েন্টে 56.7 PS ও 82 Nm শক্তি তৈরি হয়। এই ভেরিয়েন্টে 5 স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স রয়েছে। আর পেট্রোল ভেরিয়েন্টে রয়েছে 5 স্পিড ম্যানুয়াল ও 5 স্পিড MMT গিয়ারবক্স। এই গাড়ি পেট্রোলে 24.97 kmpl মাইলেজ দেয়। আর CNG তে মাইলেজ দেয় 35.6 km/kg।

Celerio-র ফিচার্স : এই গাড়িতে 7 ইঞ্চ Touchscreen Infotainment System, Engine Start/stop Button, Semi Digital Instrument Cluster, Dual Front Airbag, ABAS, Rear Parking Sensor, Android Auto ও Apple CarPlay ইত্যাদি ফিচার্স রয়েছে।

আরও পড়ুন : Toyota Rumion : Ertiga-কে টেক্কা দেবে Toyota-র এই SUV, লুক দেখে চমকে উঠবেন

Celerio-র দাম : এই গাড়ির এক্স শোরুম মডেলের দাম 5 লাখ 25 হাজার টাকা থেকে 7 লাখ 14 হাজার টাকার মধ্যে। এই মডেল আপনারা EMI তে কিনতে পারবেন। Maruti Suzuki Celerio LXI-এর এক্স শোরুম মডেলের দাম 5 লাখ 36 হাজার টাকা। 51 হাজার টাকার ডাউন পেমেন্ট দিয়ে এটি আপনারা কিনতে পারবেন। এক্ষেত্রে 9.8 শতাংশ সুদ দিতে হবে। 5 বছরের জন্য প্রত্যেক মাসে আপনাকে EMI দিতে হবে 11 লাখ 879 টাকা।

আরো পড়ুন