Maruti Suzuki Baleno : Tata Punch-কে টেক্কা দেবে Maruti Suzuki-র আপডেটেড Baleno, দেখুন ফিচারস

Maruti Suzuki তার বিখ্যাত গাড়ি Maruti Suzuki Baleno আপডেট করার সিদ্ধান্ত নিয়েছে। অ্যাডভান্স ফিচার্স সহ লঞ্চ হবে Maruti Suzuki Baleno-র আপডেটেড ভার্সন। আজকের প্রতিবেদনে জেনে নিন Maruti Suzuki Baleno-র ফিচার্স ও দাম সম্বন্ধে।

30 কিলোমিটারের দুর্দান্ত মাইলেজ সহ আসতে চলেছে Maruti Suzuki-র নতুন গাড়ি। হারিয়ে দেবে Punch-কে! এই মডেলে রয়েছে দুর্দান্ত ফিচার্স। আপনাদের জানিয়ে রাখি, Maruti Suzuki নিজেদের জনপ্রিয় মডেলগুলির জন্য বিখ্যাত। এই কোম্পানিতে বেশ কিছু প্রিমিয়াম লুকের গাড়ি রয়েছে, যেগুলি মানুষ খুবই পছন্দ করে।

Maruti Suzuki Baleno

এই জনপ্রিয়তার দিক মাথায় রেখে, Maruti Suzuki তার বিখ্যাত গাড়ি Maruti Suzuki Baleno আপডেট করার সিদ্ধান্ত নিয়েছে। অ্যাডভান্স ফিচার্স সহ লঞ্চ হবে Maruti Suzuki Baleno-র আপডেটেড ভার্সন। আজকের প্রতিবেদনে জেনে নিন Maruti Suzuki Baleno-র ফিচার্স ও দাম সম্বন্ধে।

Maruti Suzuki Baleno-র ফিচার্স :

এই গাড়িতে বেশ কিছু আধুনিক ফিচার্স দেখতে পেয়ে যাবেন আপনারা। এই আপডেটেড ভার্সন লাক্সারি ইন্টেরিয়র ডিজাইনের সাথে লঞ্চ করা হবে। লেটেস্ট টেকনোলজি যুক্ত করা হয়েছে এই গাড়িতে। Maruti Suzuki Baleno র আপডেটেড ভার্সনে 9 ইঞ্চ Full Touchscreen Infotainment System, 360 Degree Camera, Head Up Display, Strength Control, Auto Headlamps, Fast Charging, USB Type A and C Port, 6 Airbags, Cruise Control এর মত দুর্দান্ত ফিচার্স যুক্ত করা হয়েছে।

আরও পড়ুন : Toyota Rumion : Ertiga-কে টেক্কা দেবে Toyota-র এই SUV, লুক দেখে চমকে উঠবেন

তবে আধুনিক ফিচার্স ও ডিজাইনের পাশাপাশি একটি গাড়ির ইঞ্জিন সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়। এই মডেলে 1197 cc-র শক্তিশালী ইঞ্জিন রয়েছে। যা সর্বাধিক 88.50 bhp শক্তি ও 113 Nm টর্ক উৎপাদন করতে পারে। এই গাড়ির ইঞ্জিনে 6 Speed Manual Gearbox আর 5 Speed Automatic Gearbox রয়েছে। এবার যদি আমরা মাইলেজের কথা বলি, Maruti Suzuki Baleno-র পেট্রোল ভেরিয়েন্ট 22.35 kmpl মাইলেজ দেয় আর CNG ভেরিয়েন্ট মাইলেজ দেয় 30.61 km/kg

Maruti Suzuki Baleno-র দাম :

আরও পড়ুন : Maruti Suzuki Hustler : Exter ও Punch-কে টেক্কা দেবে Maruti Suzuki-র এই গাড়ি, দেখুন ফিচারস

Baleno-র দাম শুরু হচ্ছে 6 লাখ 61 হাজার টাকা থেকে। এই গাড়ির টপ মডেলের দাম 9 লাখ 88 হাজার টাকা। Baleno-র প্রতিযোগিতা হবে Tata Altroz, Tata Punch, Toyota Glaze ইত্যাদির সাথে।

আরো পড়ুন