Maruti Suzuki Alto K10 : নতুন বছরে বাম্পার EMI অফার নিয়ে হাজির Maruti Suzuki, দেখে নিন Alto K10 এর EMI অফারস

Maruti নামক বিশ্বস্ত ব্র্যান্ড, Maruti Suzuki Alto K10 মডেলের জন্য একটি নতুন EMI প্ল্যান চালু করেছে। এই EMI প্ল্যান ব্যবহার করে সহজেই হয়ে যেতে পারেন Maruti Suzuki Alto K10-এর মালিক। এই গাড়িটি হল একটি অতি জনপ্রিয় মডেল, ভারতে লঞ্চ করা হয়েছিলো 2012 সালে।

আপনাদের অনেকদিনের শখ 4-হুইলার কেনার? কম বাজেটে নিজের এই অপূর্ণ ইচ্ছা পূরণ করে নিতে পারেন। Maruti নামক বিশ্বস্ত ব্র্যান্ড, Maruti Suzuki Alto K10 মডেলের জন্য একটি নতুন EMI প্ল্যান চালু করেছে। এই EMI প্ল্যান ব্যবহার করে সহজেই হয়ে যেতে পারেন Maruti Suzuki Alto K10-এর মালিক। এই গাড়িটি হল একটি অতি জনপ্রিয় মডেল, ভারতে লঞ্চ করা হয়েছিলো 2012 সালে।

Maruti Suzuki Alto K10

Maruti Suzuki Alto K10-এর স্পেসিফিকেশন, দাম ও EMI অফারস : 

Alto K10 হল লেটেসট এবং স্টাইলিশ ডিজাইনের গাড়ি। গাড়িতে বিশেষ ফিচার হিসাবে সামনে ও পিছনে বম্পার আছে। এই গাড়িতে সৌখিন Swift Back হ্যালোজেন হেডল্যাম্প, ব্ল্যাক স্টিলের চাকা এবং Silver হুইল কভারের মতো অসংখ্য উপাদান আছে।

আরও পড়ুন : Hyundai : মাইলস্টোন সৃষ্টি করলো Hyundai Motor, বিক্রি হল 6 লক্ষ ইউনিট গাড়ি

Maruti Suzuki Alto K10 একটি আধুনিক ডিজাইনের লাক্সারিয়াস গাড়ি। এর অসাধারন ইন্টেরিয়র ডিজাইন গ্রাহকদের নজর কাড়ে। এই গাড়িতে দেখতে পাবেন, একটি Black থিম এবং Silver অ্যাকসেন্ট ইন্টেরিওর। এছাড়াও, একটি 7-ইঞ্চির টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম ও 3টি স্পোক স্টিয়ারিং হুইল। 4টি পাওয়ার উইনড, কাপ হোল্ডার সেন্টার কনসোল এবং Digital ইন্সট্রুমেন্ট ক্লাস্টার।

Alto K10 একটি সলিড ও পাওয়ারফুল গাড়ি। এই গাড়িতে 1-লিটার ও 3-সিলিন্ডারের পেট্রোল দেখতে পাবেন। গাড়ির ইঞ্জিন 66bhp শক্তি এবং 90Nm পিক টর্ক উৎপন্ন করে। এই গাড়িতে বিশেষ AGS টেকনোলজি দেওয়া হয়েছে, যা গাড়িতে যাতায়াতের এক্সপেরিয়েন্স আরো ভালোমানের করবে।

আরও পড়ুন : Nissan Upcoming Cars : Maruti Suzuki-কে টেক্কা দিতে মাঠে নামছে Nissan, আসছে 3টি দুর্দান্ত গাড়ি

Maruti Suzuki কম বাজেটে এক্সক্লুসিভ ফিচার সহ গাড়ি বাজারে লঞ্চ করে। ভারতে এই গাড়ির দাম মাত্র 3.99 লাখ টাকা থেকে শুরু করে 5.96 লাখ টাকা পর্যন্ত হয়।

Maruti Suzuki Alto K10 EMI Plan-
Alto K10 এই মডেলে ভেরিয়েন্ট অনুযায়ী EMI প্ল্যান বিভিন্ন রকমের হয়। নীচে EMI প্ল্যান সম্পর্কে আলোচোনা করা হল…।

এই মডেলের STD ভেরিয়েন্টের দাম 3,99 লাখ টাকা এবং EMI- ₹8,308 টাকা। এই মডেলের এলএক্সআই ভেরিয়েন্টের দাম 4.35 লাখ টাকা এবং EMI- ₹10,039 টাকা। ভিএক্সআই ভেরিয়েন্টের দাম 4.55 লাখ টাকা এবং EMI- ₹10,508 টাকা। VXI AT ভেরিয়েন্টের দাম 5.04 লাখ টাকা এবং EMI- ₹10,852 টাকা।

আরো পড়ুন