Maruti Nexa Sale : ডিসেম্বরে মহা ধামাকা! Ignis, Baleno থেকে Fronx, এই 6টি গাড়িতে পাবেন নজরকাড়া ডিসকাউন্ট

মধ্যবিত্তের জন্য দুর্দান্ত সুযোগ! ডিসেম্বরে দুর্দান্ত অফার দিচ্ছে Maruti Nexa, না কিনলে চরম মিস

Maruti Nexa Sale : আপনারা কি চার চাকা গাড়ি কিনতে চাইছেন? কিন্তু বাজেট অল্প! তাহলে আপনাদের জন্য রয়েছে খুশির খবর। ডিসেম্বরে চলে এসেছে Maruti Nexa Sale। আর দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব কিনে ফেলুন নিজের পছন্দের গাড়ি আর পেয়ে যান 2 লাখ টাকা পর্যন্ত ডিসকাউন্ট! তাই আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়তে ভুলবেন না।

Maruti Nexa Sale

মধ্যবিত্ত পরিবারের মানুষের শখ থাকে নিজের গাড়ি কেনার। কিন্তু বর্তমান সময়ে যে হারে সবকিছুর দাম বাড়ছে, তাতে গাড়ি কেনা সত্যিই সমস্যার হয়ে দাঁড়িয়েছে। কিন্তু ভারতের বিখ্যাত গাড়ি নির্মাণ সংস্থা Maruti Suzuki Nexa নিয়ে এসেছে দুর্দান্ত অফার। গোটা ডিসেম্বর মাস জুড়ে আপনারা পেয়ে যাবেন ডিসকাউন্ট। Maruti Suzuki Nexa ডিসেম্বরে দিচ্ছে Year Ending Discount। এই অফার অবশ্য কেবলমাত্র নির্দিষ্ট কিছু মডেলের জন্য।

Maruti Nexa Sale : কোন গাড়ির উপর কত ডিসকাউন্ট রয়েছে দেখে নিন 

  1. Ignis : এতে আপনারা 1.2 লিটার পেট্রোল ইঞ্জিন পেয়ে যাবেন। এতে 59 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট রয়েছে। পেট্রোল ইঞ্জিনের গাড়িতে ক্যাশ অফার পাবেন 40 হাজার টাকার আর CNG-তে ক্যাশ ডিসকাউন্ট পাবেন 35 হাজার টাকার। এক্সচেঞ্জ বোনাস পাবেন 15 হাজার টাকার। আর কর্পোরেট বেনিফিট পেয়ে যাবেন 4 হাজার টাকার।
  2. Baleno : এতে আপনারা 1.2 লিটার পেট্রোল ইঞ্জিন পেয়ে যাবেন। এর মাইলেজ বেশ ভালো। বর্তমানে Maruti Suzuki-র জনপ্রিয় গাড়িগুলির মধ্যে থেকে এটি অন্যতম। এতে আপনারা 44 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। এতে ক্যাশ ডিসকাউন্ট রয়েছে 30 হাজার টাকা পর্যন্ত, CNG-তে ক্যাশ ডিসকাউন্ট 25 হাজার টাকা। এই মডেলে এক্সচেঞ্জ অফার রয়েছে 10 হাজার টাকা পর্যন্ত। অপরদিকে কর্পোরেট বেনিফিট রয়েছে 4 হাজার টাকার।
  3. Fronx : এতে আপনারা 1.2 লিটার পেট্রল ইঞ্জিন আর 1 লিটার টার্বো পেট্রল ইঞ্জিন পেয়ে যাবেন। এতে আপনারা 25 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। 15 হাজার টাকার ক্যাশ ডিসকাউন্ট আর 10 হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস রয়েছে এই মডেলের ওপর। তবে এতে কোন কর্পোরেট বেনিফিট নেই।
  4. Ciaz : এতে আপনারা 1.5 লিটার পেট্রোল ইঞ্জিন পেয়ে যাবেন। এতে আপনারা ভালো ডিসকাউন্ট পাবেন। এতে মোট 54 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যেতে পারেন। এই মডেলে ক্যাশ অফার রয়েছে 25 হাজার টাকা পর্যন্ত আর এক্সচেঞ্জ বোনাস রয়েছে 25 হাজার টাকা পর্যন্ত। আর এই মডেলে আপনারা 4 হাজার টাকা পর্যন্ত কর্পোরেট বেনিফিট পেয়ে যেতে পারেন।
  5. Jimny : এতে আপনারা 1.5 লিটার পেট্রোল ইঞ্জিন পেয়ে যাবেন। পাহাড়ি রাস্তায় ঘুরতে যাওয়ার জন্য এই গাড়িটি বেশ ভালো চয়েস। এই গাড়িতে আপনারা 2 লাখ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই গাড়ির Zeta Varient-এ আপনারা 2 লাখ টাকা ক্যাশ ডিসকাউন্ট পাবেন। আর Alpha Varient-এ আপনারা 1 লাখ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট পেয়ে যাবেন।
  6. Grand Vitara : এতে আপনারা 1.5 লিটার পেট্রোল ইঞ্জিন পেয়ে যাবেন। এতে মোট 30 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট রয়েছে। এই মডেল Cash ডিসকাউন্ট রয়েছে 15 হাজার টাকার আর এক্সচেঞ্জ বোনাস রয়েছে 15 হাজার টাকার। কিন্তু এই মডেলে কোন কর্পোরেট বেনিফিট নেই।

আরও পড়ুন : Jeep India Sale : ডিসেম্বরে মহা ধামাকা নিয়ে হাজির Jeep India, এই গাড়িটি কিনলেই পেয়ে যাবেন 11.85 লাখ ডিসকাউন্ট

আরো পড়ুন