Mahindra XUV700 : লুক ও ফিচারসে টেক্কা দেবে Tata Safari-কেও! আজই বাড়িতে আনুন Mahindra-র এই গাড়ি

সম্প্রতি Mahindra XUV700, পাওয়ারফুল ফ্রেম ও অ্যাডভান্সড ড্রাইভিং অ্যাসিসটেন্স সিস্টেমের (ADAS) সাথে বাজারে ধামাকাদার এন্ট্রি করেছে। বাজারে বিক্রির পরিমান দেখে অনুমান করা যায়, এই অসাধারন SUV, Safari কে ওভার পাওয়ার করবে।

Tata Safari-কে জব্বর টেক্কা দিচ্ছে দুর্দান্ত পারফরমেন্সের Mahindra SUV XUV700! বর্তমানে, 4-হুইলারের জগতে ইলেকট্রিকাল গাড়ির চাহিদা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। স্বাভাবিক কারণেই, অটোমেকার মার্কেটের জনপ্রিয় কোম্পানি গুলি ব্র্যান্ড নিউ একাধিক মডেল বাজারে লঞ্ছ করছে।

Mahindra XUV700

সেইরকমই Tata Safari একটি জনপ্রিয় ইলেকট্রিক SUV, যা অসাধারন লুকস, আপ-টু-ডেট ফিচারসের সাথে গাড়ি প্রেমীদের এক্সপিরিয়েন্সকে বরাবর মনেরাখার মত করেছে। সম্প্রতি Mahindra XUV700, পাওয়ারফুল ফ্রেম ও অ্যাডভান্সড ড্রাইভিং অ্যাসিসটেন্স সিস্টেমের (ADAS) সাথে বাজারে ধামাকাদার এন্ট্রি করেছে। বাজারে বিক্রির পরিমান দেখে অনুমান করা যায়, এই অসাধারন SUV, Safari কে ওভার পাওয়ার করবে।

Mahindra XUV700 এর ফিচারস ও দাম সহ অন্যান্য বৈশিষ্ট্য

আপনাদের জানিয়ে রাখি, কোম্পানি পাবলিক্যালি ঘোষনা করেছেন… ভারতীয় মার্কেটে মাত্র 29 মাসের মধ্যে এই গাড়ির 150,000 ইউনিট বিক্রি হয়ে গেছে। Mahindra XUV700, 2021 সালের আগস্ট মাসে লঞ্চ করেছিলো। এই দুর্দান্ত ইলেকট্রিক্যাল গাড়ি মাত্র 12 মাসের মধ্যে 50,000 ইউনিট বিক্রি করে। 21 মাসের মধ্যে রেকর্ড পরিমান বিক্রি হয় 100,000 ইউনিট এর মতো।

আরও পড়ুন : Hyundai : মাইলস্টোন সৃষ্টি করলো Hyundai Motor, বিক্রি হল 6 লক্ষ ইউনিট গাড়ি

ভারতীয় মার্কেটে Mahindra XUV700 57 সিটার বিকল্প এবং 30 ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। সাথে পেয়ে যাবেন দুর্দান্ত SUV গাড়ির ইঞ্জিন। এই ইঞ্জিনে আছে 2-লিটার Turbo-charged mStallion। ইঞ্জিন সর্বোচ্চ 200bhp এবং 380 Nm টর্ক তৈরি করে। এছাড়া, 2.2-লিটার এর mHawk ডিজেল ইঞ্জিন, যা 155bhp এবং 360 Nm টর্ক উৎপন্ন করে।

এই গাড়িতে অসাধারন ইন্টেরিয়র ডিজাইন করা হয়েছে। ইন্টেরিয়রে 10.25-ইঞ্চি স্ক্রিন লাগানো হয়েছে। এবং আধুনিক টেকনলজি হিসাবে Amazon Alexa ভার্চুয়াল অ্যাসিস্টেন্সের জন্য ওয়ারলেস কমান্ড ও যোগ করা হয়েছে। অসাধারন Panor Sunroof, D Jone Climate Control , Auto Buster Headlights3টি সারাউন্ড Sound সাথে Autonomic ভাবে তৈরি 12 স্পিকারের সেটআপ।

গ্লোবাল NCAP থেকে 5 Star পেলো নিরপত্তার জন্য Mahindra XUV700-এ আছে ADAS, যা গাড়ির সেফটির জন্য অন্তত্য গুরুত্বপূর্ণ। এছাড়া আছে লেন কিপ অ্যাসিসট, লেন ডিপারচার ওয়ার্নিং এবং 7- এয়ারব্যাগ, EBD এর সাথে ABS ও আছে। সবথেকে, ভালো খবর,Shafety এর জন্য NCAP থেকে 5 Star পেয়েছে।

আরও পড়ুন : Nissan Upcoming Cars : Maruti Suzuki-কে টেক্কা দিতে মাঠে নামছে Nissan, আসছে 3টি দুর্দান্ত গাড়ি

Mahindra XUV700, এর বর্তমান দাম 14.01 মিলিয়ন রুপি থেকে শুরু হতে পারে 26.18 মিলিয়ন রুপি পর্যন্ত পেয়ে যাবেন। এই গাড়ির প্রধান প্রতিযোগী হল Tata Safari, MG Hector, Hector Plus এবং Hyundai

আরো পড়ুন