Mahindra XUV300 : শীঘ্রই বাজারে এন্ট্রি নিতে চলেছে Mahindra-র XUV300, লঞ্চের আগেই ফাঁস লুক ও ফিচারস

বিখ্যাত গাড়ির ব্র্যান্ড Mahindra আগামী বছর নিয়ে আসতে চলেছে XUV300-এর একটি সংশোধিত ভারসান। জেনে নিন বিস্তারিত

বিখ্যাত গাড়ির ব্র্যান্ড Mahindra আগামী বছর নিয়ে আসতে চলেছে XUV300-এর একটি সংশোধিত ভারসান। অনুরপ জনপ্রিয় থার 5-ডর এর মতোই বহু প্রতীক্ষিত গাড়ির পাশাপাশি। নতুন এবং রিফ্রেশ করা XUV300, বর্তমানে রাস্তার ট্রায়ালের মধ্য দিয়ে যাচ্ছে এবং কিছু বিশেষ বিবরণ প্রকাশ করেছে। সূত্রের খবর থেকে জানা যায়, নতুন আপডেটেড হওয়া ভারসানে সামনে ও পিছনের অংশে বেশ কিছু পরিবর্তন করা হচ্ছে।

Mahindra XUV300

ইতিমধ্যে, অনলাইনে প্রকাশিত নিউ ইন্টেরিয়ার স্পাই ফটো অনুসারে, এসইউভিতে সাদা সিটের গৃহসজ্জার সামগ্রী ও একটি ডুয়াল-টোন ইন্টেরিয়র থিম। এছাড়াও গাড়িটিতে আছে একটি বড় মাপের ইনফটেইনমেনট ইউনিট ও একটি পরিবর্তিত সেন্টার কনসোল। গাড়িটির বিশেষ আকর্ষণ, এক্তি একটি নতুন স্টিয়ারিং হুইল এবং একটি স্টাইলিশ ইলেকট্রনিক পারকিং ব্রেক। তবে গাড়িটির দাম সম্পর্কে তেমন কোনো তথ্য নেই। আনুমানিক, গাড়িটির বর্তমান মডেলের থেকে দাম বেশি বলে ধারণা করা হচ্ছে। এক্স-শোরুম অনুযায়ী Mahindra XUV300 এর দাম 7.99 লাখ টাকা।

Mahindra XUV300 Facelift : অভ্যন্তরীণ ফিচারস

সাম্প্রতিক, স্পাই ফটোগুলি থেকে জানা যায়, গাড়িটির অভ্যন্তরে একটি নতুন ড্যাশবোর্ড ডিজাইনের খেলা করছে। সাথে একটি সৌখিন স্বয়ংক্রিয় ব্রেক ফাংশান আছে। এছাড়া, একটি অটো-ডিমিং IRVM, একটি বড় ইনফটেইনমেনট সিস্টেম এবং একটি এক্সক্লুসিভ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার ও যোগ করা হয়েছে বলে মনে করা হচ্ছে। যদিও কোনরূপ ঘোষণা করা হয়নি, তবে একটি 10.25 ইঞ্চির টাচস্ক্রিন প্রত্যাশিত।

আরও পড়ুন : Xiaomi EV : গাড়ি প্রেমীদের জন্য সুখবর! Xiaomi আনতে চলেছে তাদের প্রথম EV, জেনে নিন বিস্তারিত

উল্লেখ্য, স্পাই গোষ্ঠীর থেকে সংগ্রহ করা ফটো থেকে জানতে পারা যায়, একটি অসাধারণ সানরুফ যোগ করা হয়েছে। গুজব অনুসারে, গাড়ির ম্যানুফ্যাকচারার একটি প্যানোরামিক সানরুফ সহ গাড়ির হাই-কোয়ালিটির ফিচার যোগ করে মডেলগুলি বাজারে নিয়ে আসবে।

Mahindra XUV300 Facelift : পাওয়ারট্রেন

আনুমানিক, SUV-কে কোনোরূপ যান্ত্রিক পরিবর্তনের মধ্য দিয়ে যেতে হবে না। এতে আছে 1.5 লিটার ডিজেল এবং 1.2 লিটার টার্বো-পেট্রোল ইঞ্জিন বিকল্পগুলি ম্যানুয়াল বা স্বয়ংক্রিয় ট্রান্সমিশনের সাথে একত্রে থাকে। এছাড়া, ফেসলিফটের পাওয়ারট্রেন লাইনাপের অংশ থাকবে বলে প্রত্যাশিত।

আরও পড়ুন : Tata Altroz : জম্পেশ অফার TATA-র! 45,000 টাকা ছাড় পাবেন Altroz-এ, জানুন বিস্তারিত

শেষে, ভারতে Mahindra XUV300-এর প্রবর্তনের পরে, আশা করা যায়, Maruti Suzuki Brezza, Kia Sonet, Nissan Magnite, Hyundai Venue এবং অন্যান্য বাজার কাঁপানো গাড়ির সাথে প্রতিযোগিতা করবে।

আরো পড়ুন