Mahindra SUV Price Hike : নতুন বছরে বড়ো ধাক্কা! 57 হাজার টাকা বৃদ্ধি পেল Mahindra-র এই গাড়ির দাম

Mahindra তার কয়েকটি SUV-র দাম বাড়িয়েছে। Scorpio N, Thar ও XUV700-এর দাম বেড়েছে। এই তিনটি SUV-র কয়েকটি ভেরিয়েন্টের অবিলম্বে দাম বাড়ানো হয়েছে। প্রোডাক্টের দাম বাড়ার কারণে SUV-র দাম বাড়াতে হয়েছে Mahindra-কে। গত বছর Mahindra ঘোষণা করেছিল নতুন বছর থেকে গাড়ির দাম বৃদ্ধি পাবে। এই বছর থেকে SUV তিনটির দাম 57 হাজার টাকা পর্যন্ত বৃদ্ধি পেয়েছে।

Mahindra SUV

কত টাকা দাম বাড়লো Mahindra SUV-র?

Mahindra and Mahindra-র অফিসিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে XUV700 এর দাম সব থেকে বেশি বৃদ্ধি পেয়েছে। AX7 L 7 Seat Configuration পেট্রোল ভেরিয়েন্টের দাম 57 হাজার টাকা বৃদ্ধি পেয়েছে। অপরদিকে একই মডেলের ডিজেল ভেরিয়েন্টের দাম বৃদ্ধি পেয়েছে 53 হাজার টাকা। অপরদিকে SUV-র আটটি ভেরিয়েন্টের দাম কমানো হয়েছে। চারটি এন্ট্রি লেভেল মডেলের পেট্রোল ভেরিয়েন্টের দাম 15 হাজার টাকা কমেছে। আর AX5 ডিজেল ভেরিয়েন্টের দাম 21 হাজার টাকা কমেছে।

আরও পড়ুন : Maruti Suzuki Hustler : Exter ও Punch-কে টেক্কা দেবে Maruti Suzuki-র এই গাড়ি, দেখুন ফিচারস

AX5 ডিজেল ভেরিয়েন্টে 5 Seat configuration সহ automatic gearbox রয়েছে। বর্তমানে XUV700 এর এক্স শোরুম মডেলের দাম 13 লাখ 99 হাজার টাকা থেকে শুরু হচ্ছে। আর এই মডেলের টপ এন্ড ভেরিয়েন্টের এক্স শোরুম মূল্য 26 লাখ 99 হাজার টাকা। এছাড়া Scorpio N আর Scorpio Classic এর দাম 40 হাজার টাকা বৃদ্ধি পেয়েছে। Z8 7 Seater ভেরিয়েন্টের দাম অপরিবর্তিত আছে। Scorpio N এর পেট্রোল ভেরিয়েন্টের দাম 34 হাজার টাকা বেড়েছে। আর ডিজেল ভেরিয়েন্টের দাম বেড়েছে 24 হাজার টাকা। এখন Scorpio N এর দাম 13 লাখ 60 হাজার টাকা থেকে 24 লাখ 54 হাজার টাকার মধ্যে।

আরও পড়ুন : Toyota Rumion : Ertiga-কে টেক্কা দেবে Toyota-র এই SUV, লুক দেখে চমকে উঠবেন

এছাড়া AX (O) ডিজেল ম্যানুয়াল ভেরিয়েন্টের দাম বেড়েছে 35 হাজার টাকা বেড়েছে। আর LX অটোমেটিক গিয়ারবক্স সহ পেট্রোল ভেরিয়েন্টের দাম বেড়েছে 34 হাজার টাকা। এখন Thar SUV র এক্স শোরুম মডেলের দাম 11 লাখ 25 হাজার টাকা থেকে 17 লাখ 20 হাজার টাকার মধ্যে।

আরো পড়ুন