Lava Blaze NXT : বড়ো চমক Lava-র! Blaze NXT ফোনে এলো দুর্দান্ত আপডেট, জেনে নিন

Blaze NXT new update : 2023 এর ডিসেম্বরে Android Security Patch অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে 60 টির বেশি দুর্বলতা খুঁজে পেয়েছিল। যার মধ্যে থেকে কয়েকটি খুব বেশি মাত্রার ঝুঁকিপূর্ণ ছিল। এই কারণে Blaze NXT এর নতুন সিকিউরিটি আপগ্রেড আনতে চলেছে Lava।

Lava তার ডিসেম্বর 2023-এ চালু হওয়া Lava Blaze NXT স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড সুরক্ষা প্যাচ আপডেটের রোলআউট শুরু করেছে। এই আপডেট লক্ষ্য হল সামগ্রিক সিস্টেমের নিরাপত্তা জোরদার করা আর এই স্মার্টফোন ব্যবহারকারীদের নিরাপদ অভিজ্ঞতা প্রদান করা। এই আপডেটটি ভারতীয় ব্যবহারকারীদের জন্য অ্যাক্সেস যোগ্য। তারা সহজেই এটি ডাউনলোড ও ইনস্টল করতে পারবেন।

Lava Blaze NXT

সবার প্রথমে তাদের যেতে হবে ফোনের সেটিংস এর ‘System Update‘ সেকশনে। আপনারা চাইলে Settings থেকে System-এ আর তারপর Advance অপশন থেকে System Update অপশনে যেতে পারবেন। এরপর সেখান থেকে সহজেই ডাউনলোড করতে পারবেন এবং পরে আপডেটটি ইনস্টল করতে পারবেন। 2023-এর ডিসেম্বরে Android Security Patch অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে 60টির বেশি দুর্বলতা খুঁজে পেয়েছিল। যার মধ্যে থেকে কয়েকটি খুব বেশি মাত্রার ঝুঁকিপূর্ণ ছিল। এই কারণে Lava Blaze NXT-এর নতুন সিকিউরিটি আপগ্রেড আনতে চলেছে Lava

Lava Blaze NXT এর স্পেসিফিকেশন :

এই স্মার্টফোনে 6.5 ইঞ্চ HD+ ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লেতে IPS Panel যুক্ত আছে। সামনে সেলফি তোলার জন্য রয়েছে 8MP ফ্রন্ট ক্যামেরা। এটি Waterdrop Notch-এর মধ্যে আছে। এই স্মার্টফোনের পিছন দিকে রয়েছে Triple Rear Camera Setup। এতে আপনারা পেয়ে যাবেন 13MP প্রাইমারি ক্যামেরা, 2MP Depth Sensor আর একটি VGA ক্যামেরা।

আরও পড়ুন : Infinix Note 50 Pro 5G : 8000mAh ব্যাটারি ও 200MP ক্যামেরা নিয়ে বাজারে আসছে Infinix, দাম থাকবে সাধ্যের মধ্যে

Lava Blaze NXT Helio G37 Chipset দ্বারা পরিচালিত হয়। এই স্মার্টফোনে আপনারা 4GB RAM64GB ROM পেয়ে যাবেন। আপনারা চাইলে MicroSD Card এর মাধ্যমে স্টোরেজ বাড়াতেও পারবেন। এই স্মার্টফোনটি Android 12 সিস্টেমে কাজ করে। এতে রয়েছে 5,000mAh সিটি ব্যাটারি ক্যাপাসিটি। সাথে রয়েছে USB C চার্জিং। একবার সম্পূর্ণ চার্জ দিলে গোটা দিন কোন সমস্যা ছাড়াই ফোন ব্যবহার করতে পারবেন আপনারা।

আরও পড়ুন : OnePlus Nord 3 : বর্ষ শেষে বড়ো ডিসকাউন্ট, OnePlus-এর এই ফোন কিনলেই পাবেন দুর্দান্ত ছাড়

এছাড়াও এতে রয়েছে Rear Mounted Fingerprint Scanner3.5 mm Audio Jackএই ধরনের আরও তথ্য পেতে ফলো করতে পারেন আমাদের ওয়েবসাইট। আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার জন্য অনেক ধন্যবাদ।

আরো পড়ুন