Lava Agni 2 5G : স্বল্প দামে দুর্দান্ত প্রোডাক্ট! আজই বাড়িতে আনুন Lava-র এই দুর্দান্ত ফোন, রয়েছে দুর্ধর্ষ ফিচারস

Lava Agni 2 5G : 50MP ক্যামেরার এই স্মার্টফোন এবার আপনারা দারুন অফারে কিনতে পারবেন। দেরি করবেন না, কালই শেষ হয়ে যাচ্ছে এই অফার। আর এত সস্তায় কিনতে পারবেন না এমন দুর্দান্ত স্মার্টফোন।

Lava নিয়ে এসেছে তাদের Lava Agni 2 5G স্মার্টফোনে ডিসকাউন্ট। এতে রয়েছে দুর্দান্ত ফিচারস। 50MP ক্যামেরার এই স্মার্টফোন এবার আপনারা দারুন অফারে কিনতে পারবেন। দেরি করবেন না, কালই শেষ হয়ে যাচ্ছে এই অফার। আর এত সস্তায় কিনতে পারবেন না এমন দুর্দান্ত স্মার্টফোন। তাই আর দেরি না করে শুরু করা যাক আজকের প্রতিবেদনের প্রধান বিষয়।

Lava Agni 2 5G : স্বল্প দামে দুর্দান্ত প্রোডাক্ট! আজই বাড়িতে আনুন Lava-র এই দুর্দান্ত ফোন, রয়েছে দুর্ধর্ষ ফিচারস

Lava Agni 2 5G স্মার্টফোনের ফিচারস :

Lava Agni 2 5G স্মার্টফোনে 6.78 ইঞ্চ Full HD+ Curved AMOLED ডিসপ্লে রয়েছে। যার রিফ্রেশ রেট 120Hz। এই স্মার্টফোনে আপনারা পেয়ে যাবেন MediaTek Dimensity 7050 Octa Core প্রসেসর। এটি Android 13 সিস্টেমে কাজ করে। যে কোন স্মার্টফোন ব্যবহার করতে গেলে তার ব্যাটারি পাওয়ারফুল হওয়া ভীষণ দরকার।

আরও পড়ুন : OnePlus Ace 3 : 16GB RAM ও 5500mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে OnePlus-এর Ace 3, দাম কত? জেনে নিন

এই স্মার্টফোনে আপনারা 66W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 4,700mAh ব্যাটারি ক্যাপাসিটি পেয়ে যাবেন। এই স্মার্টফোনে চারটি Rare Camera রয়েছে। এতে 50MP প্রাইমারি ক্যামেরা পেয়ে যাবেন। আর সাথে থাকবে 8MP+2MP+2MP ক্যামেরা। অপরদিকে সেলফি তোলার জন্য পেয়ে যাবেন 16MP ফ্রন্ট ক্যামেরা।

Lava Agni 2 5G স্মার্টফোনের দাম ও অফার :

Lava Agni 2 5G স্মার্টফোনের 128GB স্টোরেজ ভেরিয়েন্ট এর দাম 14 হাজার 999 টাকা। এটি আপনারা 38 শতাংশ ডিসকাউন্টে পেয়ে যাবেন মাত্র 9 হাজার 299 টাকায়। আর এর সাথে ব্যাংক অফার যুক্ত হয়ে আরও 850 টাকা ডিসকাউন্ট পেয়ে যাবেন। আপনার পুরনো ফোন যদি এক্সচেঞ্জ করেন তাহলে 8 হাজার 800 টাকার এক্সচেঞ্জ বোনাস পেয়ে যাবেন।

আরও পড়ুন : Tecno Pova 5 Pro : 50MP-র ক্যামেরা ও 5000mAh ব্যাটারি নিয়ে মার্কেটে এলো Pova 5 Pro, দাম কত? জেনে নিন

তাহলে বুঝতেই পারছেন অনেকটা কম টাকাতেই পেয়ে যাচ্ছেন এই দুর্দান্ত স্মার্টফোন Lava Agni 2 5G। আজই Amazon শপিং অ্যাপ থেকে কিনে নিন এই স্মার্টফোন। এই ধরনের আরও তথ্য পেতে ফলো করতে ভুলবেন না আমাদের ওয়েবসাইট। আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

আরো পড়ুন