Maruti Suzuki Fronx : মারুতি সুজুকির এই SUV কিনতে চান ? তাহলে জেনে নিন কতদিন অপেক্ষা করতে হবে

অল নিউ Maruti Suzuki Fronx কিনতে হলে, বুকিং করার পর কত দিন অপেক্ষা করতে হতে পারে, জেনে নিন

Maruti Suzuki Fronx : মারুতি সুজুকি নামের ইন্দো-জাপানি এই সংস্থাটি গত মাসেই দেশে Fronx  SUV লঞ্চ করেছে। SUV টিকে প্রথম অটো এক্সপো ২০২৩ (Auto Expo 2023)-এ প্রদর্শন করা হয় এবং এর প্রারম্ভিক মূল্য (Strating Price) ৭.৪৬ লক্ষ টাকা (এক্স-শোরুম)। আপনি যদি একটি অল নিউ Maruti Suzuki Fronx কিনতে চান, তাহলে আজকের এই প্রতিবেদনটি আপনার জন্যেই।

সাধারনত, একটি SUV-এর জন্য অপেক্ষার সময় (Waiting Period) প্রায় ছয় সপ্তাহ পর্যন্ত থাকে। CarWale News একটি প্রতিবেদন অনুসারে, কলকাতা এবং তার আশেপাশের এলাকায় Maruti Suzuki Fronx – এর জন্য তার ক্রেতাদের প্রায় ৬ সপ্তাহই অপেক্ষা করতে হবে যেকোনো ভ্যারিএন্ট কেনার জন্য। অন্যদিকে মুম্বাই কিংবা হায়দ্রাবাদের ফ্রনক্স ক্রয়কারী গ্রাহকদের ক্ষেত্রে এই সময়ের অপেক্ষা কেবলমাত্র দুই সপ্তাহ তাও শুধু ডেল্টা ভেরিয়েন্টের জন্য, যদিও অন্যান্য ভেরিয়েন্টের জন্য কোন অপেক্ষার সময় নেই।

Maruti Suzuki Fronx : ফিচার্স গুলি দেখে নেওয়া যাক

Maruti Suzuki Fronx : মারুতি সুজুকির এই SUV কিনতে চান ? তাহলে জেনে নিন কতদিন অপেক্ষা করতে হবে

Maruti Suzuki Fronx বিভিন্ন ফিচার্সের সাথে আসে যেমন,

  • হেড আপ ডিসপ্লে (Head Up Display) সহ টার্ন-বাই-টার্ন নেভিগেশন (Turn-by-Turn Navigation)
  • ৩৬০ ডিগ্রি ভিউ ক্যামেরা (360° View Camera)
  • ওয়্যারলেস স্মার্টফোন চার্জার (Wireless Smartphone Charger)
  • ওয়্যারলেস অ্যাপেল কার-প্লে (Wireless Apple Car-Play)
  • Android Auto সংযোগ সহ একটি 9-ইঞ্চি HD স্মার্ট প্লে প্রো+ ইনফোটেইনমেন্ট সিস্টেম।
  • ARKAMYS এর “সারাউন্ড সেন্স” (Surround Sense) এর মাধ্যমে প্রিমিয়াম সাউন্ড অ্যাকোস্টিক টিউনিং (Acoustic Tuning) দেওয়া হয়েছে এই SUV-তে।

এছাড়াও এই SUV গাড়িকে সুজুকি কানেক্ট (Suzuki Connect) প্রযুক্তি দ্বারা সুসজ্জিত করা হয়েছে যা সেফটি ও সিকিউরিটি, লোকেশান ও ট্রিপস্‌, ভিকেলের তথ্য এবং সতর্কতা আরও অন্যান্য থেকে শুরু করে ৪০ টিরও বেশি ইন্টেলিজেন্ট কানেক্টেড (Intelligent Connected) গাড়ির ফিচার্স দেওয়া হয়েছে।

Maruti Suzuki Fronx : সেফটি ফিচার্স গুলি একবার দেখে নেওয়া যাক

Maruti Suzuki fronx SUV তে যে সেফটি ফিচার্স গুলি দেওয়া হয়েছে সেগুলি হচ্ছে,

  • ৬টি এয়ারব্যাগ (ড্রাইভার, কো-ড্রাইভার, সাইড এবং কার্টেন)
  • ৩-পয়েন্ট ELR সিটবেল্ট
  • হিল হোল্ড অ্যাসিস্ট
  • রোল ওভার মিটিগেশন সহ ESP, EBD এর সাথে ABS
  • ISOFIX চাইল্ড সিট অ্যাঙ্করেজ সহ অন্যান্য।

Maruti Suzuki Fronx : কী কী কালারে উপলব্ধ এই SUV গাড়িটি

Maruti Suzuki Fronx SUV টি মোনোটন (Monotone) এবং ডুয়াল-টোন (Dual Tone) কালার শেড দিয়ে গঠিত ১০ টি রঙের বিকল্প নিয়ে বাজারে লঞ্চ করা হয়েছে। ৭টি মোনোটন শেডের মধ্যে রয়েছে – আর্কটিক হোয়াইট (Arctic White), স্প্লেন্ডিড সিলভার (Slendid Silver), গ্র্যান্ডিউর গ্রে (Grandeur Grey), ব্লুইশ ব্ল্যাক (Bluish Black), সেলেস্টিয়াল ব্লু (Celestial Blue), অপুলেন্ট রেড (Opulent Red) এবং আর্থেন ব্রাউন (Earthen Brown)। ডুয়াল-টোন রঙের সংমিশ্রণগুলির মধ্যে – নীলাভ কালো ছাদের সাথে স্প্লেন্ডিড সিলভার (Splendid Silver with Bluish Black Roof), নীলাভ কালো ছাদের সাথে অপুলেন্ট রেড (Opulent Red with Bluish Black Roof) এবং নীলাভ কালো ছাদের সাথে আর্থেন বাদামী (Earthen Brown with Bluish Black Roof)।

আরো পড়ুন