Realme 10 Pro 5G : স্বল্প দামে দুর্দান্ত প্রোডাক্ট! আজই বাড়িতে আনুন Realme-র দুর্দান্ত এই ফোন

Realme 10 Pro 5G ফোনটি একদম সাশ্রয়ী দামে আকর্ষণীয় ফিচার ও আপ-টু-ডেট ক্যামেরার সাথে পাওয়া যাচ্ছে। জেনে নিন দাম থেকে ফিচারস সবকিছু।

Realme 10 Pro 5G : Realme একটি চীনা বেসড মোবাইল ম্যানুফ্যাকচারার কোম্পানি। এই কম্পানির স্মার্টফোন দেশের যুবক-যুবতীদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এর বড় কারন হল, Realme কম বাজেটে অর্থাৎ সাধারন মানুষের সাধ্যের মধ্যে স্মার্টফোন মার্কেটে লঞ্চ করে। নতুন বছরেও তার ব্যাতিক্রম হবে না। তবে, আজ আমরা জানব, Realme-এর অন্য আর একটি মবাইল সেট নিয়ে। যা ইতিমধ্যে বাজারে লঞ্চ হয়ে গিয়েছে।

Realme 10 Pro 5G

Realme 10 Pro 5G ফোনটি একদম সাশ্রয়ী দামে আকর্ষণীয় ফিচার ও আপ-টু-ডেট ক্যামেরার সাথে পাওয়া যাচ্ছে। আপনারা নিশ্চয়ই জানেন, দেশের যেকোনো প্রান্তে বসে আমরা 5G পরিষেবা পেয়ে যাচ্ছি। তাই এই ধরনের কম বাজেটের 5G স্মার্টফোন প্রত্যন্ত গরিব ঘরের মানুষরা উপভোগ করতে পারবে। আসুন, জেনে নেওয়া যাক Realme 10 Pro 5G স্মার্টফোনের বিস্তারিত বিবরন…

Realme 10 Pro 5G : দেখে নিন স্পেসিফিকেশন ও ফিচারস

  • ডিসপ্লে- এই মোবাইল ফোনটির রিফ্রেশ রেট 120 Hz এবং আকর্ষণীয় IPS LCD ডিসপ্লের আকার 6.75 ইঞ্চি।

আরও পড়ুন : Tecno Pop 8 : সাশ্রয়ী মূল্যের সেরা স্মার্টফোন নিয়ে হাজির Tecno, লঞ্চ হবে জানুয়ারির 3 তারিখ

  • ক্যামেরা- যেকোনো স্মার্টফোনের সবথেকে গুরুত্বপূর্ণ অংশ হল ক্যামেরা। এই ফোনে আগ্রহীদের চাহিদা পুরন করার মতো, 108 মেগাপিক্সেলের এবং 2 মেগাপিক্সেলের 2টি রিয়ার ক্যামেরা। 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও রয়েছে।
  • প্রসেসর- ফোনটিতে আছে দুর্দান্ত প্রসেসর কোয়ালকম Snapdragon, এবং 695 5G চিপসেটের পাশেই Autocar থেকে একটি হাই প্রসেসর দিয়ে সাজান থাকবে। স্মার্টফোনটি Android 13 A তে চলে।
  • স্টোরেজ- এই ফোনের 2টি ভেরিয়েন্ট দেখা যায়। একটিতে 6GB+128GB এবং অন্যটিতে 8GB+128GB আছে।
  • ব্যাটারি- Realme 10 Pro 5G তে একটি পাওয়ার প্যাক 5,000mAh এর একটি দুর্দান্ত ব্যাটারি। সাথে 33W চার্জিং রেট পাওয়া যাচ্ছে।সবথেকে, সুবিধাজনক দিক, ফোনটির 0% থেকে 50% পর্যন্ত চার্জ হতে মাত্র 29 মিনিট সময় লাগবে।

Realme 10 Pro 5G: দেখে নিন দাম এবং ডিসকাউন্ট অফারস 

আপনার পছন্দমতো এবং সাধ্যের মধ্যে ভেরিয়েন্ট বাছতে পারেন। প্রথম ভেরিয়েন্ট 6GB+128GB সহ ফোনটির দাম 18,999 টাকায় পাবেন। কিন্তু আরো একটু বাজেট বেশি থাকলে, কিনে নিতে পারেন অন্য ভেরিয়েন্ট 8+128GB। যার দাম প্রায় 19,999 টাকায় পাবেন।

আরও পড়ুন : Nokia Magic Max 5G : 144MP ক্যামেরা ও 6900mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে Magic Max 5G, জানুন দাম ও ফিচারস

উল্লেখযোগ্য, আপনি যদি কোম্পানির দেওয়া ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার ডিসকাউন্ট এর অফারগুলি ব্যবহার করে মোবাইল ফোন কিনতে চান, তাহলে অনেক কম দামে ফোনটি পেয়ে যাবেন।

আরো পড়ুন